শনিবার, ১৬ নভেম্বর ২০১৯
logo
সাকিবের ভক্ত ৯০ লাখ!
প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৬ ১১:৪৯:১৩
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: ফেসবুকে সাকিব আল হাসানের ভক্তসংখ্যা ৯০ লাখ পেরিয়েছে। এ উপলক্ষে নিজের অফিশিয়াল পেজে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন বিশ্বসেরা বাঁহাতি অলরাউন্ডার।
সরাসরি এক ভিডিও বার্তায় সাকিব বলেছেন, “ভক্তসংখ্যা ৯০ লাখে পৌঁছানোর জন্য ধন্যবাদ জানাই। যারা আমাকে সমর্থন করেছেন, আশা করি সামনে আমাকে আরো সমর্থন করবেন। অবশ্যই বাংলাদেশ দলকেও সমর্থন করবেন।”
এ ছাড়া বন্ধু দিবস উপলক্ষে সকল বন্ধুদের শুভেচ্ছা জানান তিনি।
এদিকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এক মাসের বেশি সময় ওয়েস্ট ইন্ডিজে আছেন সাকিব। চ্যাম্পিয়নও হয়েছে তার দল জ্যামাইকা তালওয়াস।
বাড়ি ফেরার ব্যাকুলতা প্রকাশ করে সাকিব বলেন, “বাসায় যাবো ভেবে রোমাঞ্চিত। এক মাসের বেশি হয়ে গেলো আমি ঘরকাতর হয়ে যাই। ৩০ দিনের বেশি থাকতে পারি না কোথাও। তাড়াতাড়ি দেশে যাবো ইনশাআল্লাহ।”
এদিকে ৬ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটে এক দশক পূর্ণ হয়েছে সাকিবের। ১০ বছর আগে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেকলগ্নটা যেনো মূর্ত হয়ে উঠেছে বাংলাদেশের এই অলরাউন্ডারের।
এ বিষয়ে সাকিব বলেন, “সময়টা এতো তাড়াতাড়ি গেলো বোঝা মুশকিল! এখনো মনে আছে, হারারেতে অভিষেক ম্যাচে প্রথম উইকেট, প্রথম রান কীভাবে করেছি। সেদিন কত নার্ভাস ছিলাম আমি! মনে হয়, এটা কদিনের কথা। দেখতে দেখতে ১০ বছর হয়ে গেলো। ক্যারিয়ারে অনেক চড়াই-উতরাই ছিল।”
সাকিব আরো বলেন, “সব সময় আমার সঙ্গে ছিলেন, আমাকে সমর্থন করেছেন। ধন্যবাদ সবাইকে।”
ভিডিও লিংক: https://www.facebook.com/Shakib.Al.Hasan/videos/10157208798345394/

ক্রিকেট এর আরো খবর