রোববার, ০৫ জুলাই ২০২০
logo
ইনজুরির কারণে খেলছেন না মুস্তাফিজ
প্রকাশ : ২৬ জুলাই, ২০১৬ ১২:৫৯:০৯
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: দুপুর না গড়াতেই মিরপুর স্টেডিয়ামে চাউর হয়ে গেল, লন্ডনে নেটে অনুশীলনের সময় ইনজুরিতে পড়েছেন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশ সময় বিকেলেই রয়্যাল লন্ডন কাপের ওয়ানডে ম্যাচে সাসেক্সের হয়ে গ্লস্টারশায়ারের বিরুদ্ধে মাঠে নামার কথা বাংলাদেশের এ তরুণ পেসারের।
উৎকন্ঠার ছবিটা ততক্ষণে স্টেডিয়ামের মাঝে ছেঁয়ে গেছে। তাৎক্ষনিকভাবে বিসিবির চিকিৎসক দেবাশীষ রায় জানিয়েছেন, মুস্তাফিজের ইনজুরির কথা তিনিও শুনেছেন। তবে বিস্তারিত জানেন না। বড় কিছু হলে হয়তো সাসেক্সই জানাবে বিসিবিকে। তেমন বড় কিছু না হলে ওরা নিজেরাই ব্যবস্থা নিবে।
পরে জানা গেল, কাঁধের পুরনো ব্যথাটাই মাথাচাড়া দিয়ে উঠেছে মুস্তাফিজের। রোববারই তার কাঁধের এমআরআই করানো হচ্ছে বলে জানা গেছে। রিপোর্ট দেখে বুঝা যাবে ইনজুরি কতটা সিরিয়াস। তবে সাসেক্সের ফিজিও’র ধারণা, খুব বড় কিছু না। কাঁধের ইনজুরির কারণে রোববার সাসেক্সের হয়ে ওয়ানডে ম্যাচটা আর খেলা হলো না বাঁহাতি এ পেসারের। গ্লস্টারশায়ারের বিরুদ্ধে টস জিতে ফিল্ডিং নিয়েছে সাসেক্স। ইনজুরি থাকায় সাসেক্সের একাদশে নেই মুস্তাফিজ। বিশ্রামে আছেন তিনি।
টসে হেরে ব্যাট করছে গ্লস্টারশায়ার। ১১ ওভারে ২ উইকেটে ৪৯ রান তুলেছে দলটি। ক্রিস ডেন্ট ১০ ও ককবেইন ৮ রান করে আউট হয়েছেন। মুস্তাফিজের দলের পক্ষে আর্চার ও আজমল শাহজাদ ১টি করে উইকেট নিয়েছেন।

ক্রিকেট এর আরো খবর