শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯
logo
রাতেই মাঠে নামছেন মোস্তাফিজ
প্রকাশ : ২১ জুলাই, ২০১৬ ২০:০০:৪৫
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

ঢাকা: ইংলিশ কাউন্টি ক্রিকেটের দল সাসেক্সের হয়ে বৃহস্পতিবার রাতেই মাঠে নামছেন বাংলাদেশের পেসার মোস্তাফিজুর রহমান। ন্যাট ওয়েস্ট টি২০ ব্লাস্টে এসেক্সের বিপক্ষের ম্যাচটি বাংলাদেশ সময় রাত ১২টায় চেমসফোর্ডে শুরু হবে।
দীর্ঘ প্রতীক্ষার পর বুধবার ইংল্যান্ডে পৌঁছেছেন মোস্তাফিজ। একই দিনে ক্লাবটিতে যোগ দেন তিনি। ফিজের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করে সাসেক্সে জানিয়েছে যে এসেক্সের বিপক্ষে মোস্তাফিজের অভিষেক হচ্ছে।
পরের দিন শুক্রবার টি২০ ব্লাস্টে সাসেক্সের প্রতিপক্ষ সারে। ওভালে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এরপর র‌য়্যাল লন্ডন ওয়ানডে কাপে ২৪ জুলাই ও ২৭ জুলাই সাসেক্সের প্রতিপক্ষ গ্লুসেস্টারশায়ার ও হ্যাম্পশায়ার। ২৮ জুলাই টি-টোয়েন্টি ব্লাস্টের গ্রুপ পর্বের শেষ ম্যাচে প্রতিপক্ষ গ্ল্যামরগ্যান। ৩০ জুলাই ওয়ানডে কাপে প্রতিপক্ষ সমারসেট, ২ অগাস্ট কেন্ট।
গত ২ মার্চ মুস্তাফিজের সঙ্গে চুক্তির খবর জানায় সাসেক্স। যাওয়ার কথা ছিল তার জুনের শুরুতে। কিন্তু মে মাসের শেষ দিকে আইপিএল থেকে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে ফেরেন মুস্তাফিজ। তাই যেতে পারেননি সময়মত।
ওয়ানডে কাপে সাউথ গ্রুপে ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সাসেক্স আছে ৯ দলের মধ্যে সবার নিচে। টি-টোয়েন্টি ব্লাস্টে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আছে সাতে।
 

ক্রিকেট এর আরো খবর