মঙ্গলবার, ২৬ মে ২০২০
logo
সিপিএলে জয় সাকিবের জ্যামাইকা তালাওয়াস।
প্রকাশ : ০৩ জুলাই, ২০১৬ ১৭:৩২:২৭
প্রিন্টঅ-অ+
ক্রিকেট ওয়েব

জ্যামাইকা: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জয় পেয়েছে সাকিব আল হাসানের দল। গতকাল রাতে সেন্ট কিটসে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিপক্ষে তাদের জয় ৫ উইকেটে।  ব্যাট হাতে তেমন কিছু করতে না পারলেও বল হাতে খুব একটা খারাপ করেননি সাকিব আল হাসান।
টসে হেরে ব্যাট করতে নেমে জ্যামাইকা মোটামুটি চ্যালেঞ্জিং স্কোরই গড়ে। নির্ধারিত ২০ ওভারে ১৫৩ রান সংগ্রহ করে সাকিবের দল। ক্রিস গেইলের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৫১ রান। ৩৬ বলে ৪ চার আর ৩ ছয়ে সাজানো এই ইনিংসের পাশাপাশি দ্বিতীয় সর্বোচ্চ আন্দ্রে রাসেলের অপরাজিত ৩৪। এ ছাড়া কুমার সাঙ্গাকারা ২৬ আর ইমাদ ওয়াসিম করেন ১৯ রান। সাকিব ১৫ বল খেলে করেন মাত্র ৭।
জবাবে ব্যাট করতে নেমে সেন্ট কিটস অ্যান্ড নেভিস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪৮ রানেই। লেন্ডল সিমন্স করেন সর্বোচ্চ ২৯ রান। এ ছাড়া ফ্যাফ ডু প্লেসি ও জোনাথন কার্টার দুজনেই ২৭ আর ডেভন টমাস ২৫ রান করেন। সাকিব উইকেটের পেছনে সাঙ্গাকারার সহায়তায় ফেরান কার্টারকে। সাকিবের ক্যাচেই কেশরিক উইলিয়ামসের বলে সাজঘরে ফেরেন প্যাট্রিয়টসের থিসারা পেরেরা। নির্ধারিত কোটার ৪ ওভার বল করে সাকিবের একমাত্র উইকেটটি এসেছে ২৫ রানের।

ক্রিকেট এর আরো খবর