শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
logo
মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত ফরিদুর রেজা সাগরের
প্রকাশ : ০৩ ডিসেম্বর, ২০১৬ ১৬:৪০:০০
প্রিন্টঅ-অ+
দেশ ওয়েব
ঢাকা: এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান এবং একাত্তর টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক মোজাম্মেল হক বাবুর বিরুদ্ধে করা মানহানি মামলা প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন মিডিয়া ইউনিটির উপদেষ্টা ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক সালমান এফ রহমান। ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে মামলাটি করেছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।  

আজ শনিবার রাজধানীর ঢাকা ক্লাবে টেলিভিশন চ্যানেল সংগঠন মিডিয়া ইউনিটির সংহতি সমাবেশে তিনি এ কথা জানান। সমাবেশে দেশের সবগুলো বেসরকারি চ্যানেলের মালিক উপস্থিত ছিলেন।  

সমাবেশে আরও জানানো হয়, বাংলাদেশে ডাউনলিংক করা বিদেশি টেলিভিশন চ্যানেলে আর দেশীয় বিজ্ঞাপন সম্প্রচার হবে না। ইতোমধ্যে বিজ্ঞাপন সম্প্রচার বন্ধ হয়ে গেছে বলেও জানানো হয়।  

গত ২৯ নভেম্বর ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ আদালতে মামলা দায়ের করেন ফরিদুর রেজা সাগর। মামলার আবেদনে বলা হয়, গত ১৩ নভেম্বর রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত ‘মিডিয়া ইউনিটি’র এক সভায় মাহফুজুর রহমান এবং মোজাম্মেল হক বাবু ফরিদুর রেজা সাগরকে উদ্দেশ্য করে অসৌজন্যমূলক বক্তব্য রাখেন। সেখানে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরকে ‘সংস্কৃতির রাজাকার’ বলে আখ্যা দেন। ওই অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন মোজাম্মেল হক বাবু।

এরআগে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর আন্তরিকতায় গত বৃহস্পতিবার অবৈধ ডাউনলিংক চ্যানেল বন্ধ তথা অনৈতিকভাবে দেশীয় কোম্পানির বিদেশি চ্যানেলে বিজ্ঞাপনের মাধ্যমে অবৈধ মানি লন্ডারিং সংক্রান্ত অরাজকতা বন্ধের এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
 

দেশ এর আরো খবর