বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০
logo
২৫ জুন কমলাপুরে টিকিট বিক্রি হবে না
প্রকাশ : ২৩ জুন, ২০১৬ ১৭:৪০:২৮
প্রিন্টঅ-অ+
দেশ ওয়েব

ঢাকা : কমলাপুর স্টেশনে ২৫ জুন ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনে অগ্রিম টিকিট বিক্রি বন্ধ থাকবে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার (২৩ জুন) রেল কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার সিতাংশু চক্রবর্তী জানান, শনিবার সকাল সাড়ে ১১টায় কমলাপুর রেলওয়ে স্টেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলা নামে নতুন ট্রেনটি উদ্বোধন করবেন। পূর্ব ঘোষণা অনুযায়ী ২৫ জুন কাউন্টারগুলোতে ৪ জুলাইয়ের টিকেট বিক্রির কথা ছিল। কিন্তু নতুন ট্রেন উদ্ভোধনের কারণে ২৫ জুনের পরিবর্তে ২৬ জুন পাওয়া যাবে ৪ জুলাইয়ের টিকেট। ২৭ জুন কাউন্টারগুলোতে বিক্রি হবে ৫ জুলাইয়ের টিকেট।
এদিকে প্রথম দিনে স্টেশনের কাউন্টারগুলোতে হালকা চাপ থাকলেও দ্বিতীয় দিনে কিছুটা বেড়েছে। দীর্ঘ লাইনে অপেক্ষা করতে হলেও টিকেট পেয়েছেন সবাই। এদিকে রেলে নতুন ট্রেন ‘সোনার বাংলা’ উদ্বোধনের কারণে
কমলাপুর রেলস্টেশনে বৃহস্পতিবার সকাল ৮টা থেকেই ২ জুলাইয়ের টিকেট ছাড়া শুরু হয়। তবে অপেক্ষমাণ টিকেট প্রত্যাশীদের লাইন ছিল দীর্ঘ। আগেরদিনের মতো বুধবার মধ্যরাত থেকেই টিকেট কাটতে স্টেশনে এসে অবস্থান করছেন অনেকেই।
 
দ্বিতীয় দিনেও কোনো কালোবাজারিদের তৎপরতা ছিল না বলে র‌্যাব-৩ এর অস্থায়ী ক্যাম্প থেকে জানানো হয়েছে। র‌্যাব জানায়, স্টেশন এলাকায় সকালের দিকে টিকেটের জন্য আসা লোকজনের চাপ ছিল। তবে কোনো বিশৃঙ্খলতা সৃষ্টি হয়নি।

দেশ এর আরো খবর