রোববার, ২১ জানুয়ারি ২০১৮
logo
সপ্তাহব্যাপী ৯ম ইলিশ উৎসব-২০১৭ শুরু হচ্ছে আগামীকাল
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫৭:৫২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর, ১৬ সেপ্টেম্বর, ২০১৭, চাঁদপুর ওয়েব:  প্রাণ ফ্রুটো ও প্রাণ সরিষার তেল--এর পৃষ্ঠপোষকতায় চতুরঙ্গের সপ্তাহব্যাপী ৯ম ইলিশ উৎসব-২০১৭ আগামীকাল ১৭ সেপ্টেম্বর রোববার থেকে শুরু হচ্ছে।প্রতি বছরের ন্যায় এবারও 'জেগে ওঠো মাটির টানে' এ শ্লোগানকে সামনে রেখে এবারের ইলিশ উৎসব-২০১৭ চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। 
 
আগামীকাল সন্ধ্যা সাড়ে সাতটায় চাঁদপুর শিল্পকলা একাডেমি মঞ্চে প্রধান অতিথি হিসেবে ইলিশ উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ সদর আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি এমপি।
 
প্রতিদিনের অনুষ্ঠানে যথাক্রমে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা পরিষদের চেয়ারম্যানসহ অন্য জনপ্রতিনিধিগণ, সুশীল সমাজ ও পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। সাত দিনব্যাপী এবারের ইলিশ উৎসবে মৌলিক কর্মসূচির মধ্যে থাকছে আলোচনা, ইলিশ বিষয়ক বিতর্ক, গোলটেবিল বৈঠক, ছবি অাঁকা, কবিতা ও ছড়া প্রতিযোগিতা, আলোকচিত্র প্রদর্শনী, ইলিশ ঘুড্ডি ওড়ানো, ইলিশ রেসিপি, ফ্যাশন শো, সাংস্কৃতিক প্রতিযোগিতা, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৮ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হবে এবারের ৯ম ইলিশ উৎসব-২০১৭ এ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর