মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮
logo
মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা-২০১৭ এর উদ্বোধন
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৩৯:৩৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর, ১৩ সেপ্টেম্বর ২০১৭, চাঁদপুর ওয়েব : মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা-২০১৭ এর উদ্বোধন করা হয়েছে।ব্যবসা-বাণিজ্যের প্রসারতার লক্ষ্যে শহরের পুরান বাজার মধুসুদুন হাইস্কুল মাঠে মেলার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আব্দুল হাই।
 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুনাহার পিপিএম। চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন, প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক সালাউদ্দিন মো. বাবর। অনুষ্ঠান পরিচালনা করেন মো. ইউনুস উল্যাহ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন হাফেজ মো. আব্দুল মমিন।
 
উদ্বোধকের বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. আব্দুল হাই পি.এ.এ বলেন, ব্রান্ডিং জেলা ঘোষণা হওয়ার পর প্রথম বাণিজ্য ও শিল্প মেলা। প্রথম ব্রান্ডিং জেলা চাঁদপুর জেলা বাংলাদেশে স্বীকৃতি পায়। চাঁদপুর নদী ভাঙন থেকে রক্ষা পাবেই। আপনারা আতঙ্কিত না হয়ে বাণিজ্য করেন। তথ্য দিয়ে সাংবাদিক সমাজ তুলে ধরেছে তাদের লেখনির মাধম্যে আজ এ মেলা। মেলায় যেন দেশীয় পণ্য স্থান পায় সে দিকে আয়োজকদের নজর রাখতে হবে। তাহলেই এ মেলার ধারাবাহিকতা বজায় থাকবে বলে আমি বিশ্বাস করি।
 
পুলিশ সুপার শামসুনাহার বলেন, পুরান বাজার বাসীদের জন্য প্রাপ্য এ মেলা। মেলার স্থান নির্ধারণে ব্যবসা-বাণিজ্যের ঐতিহ্যবাহী এ এলাকাকে বেছে নেওয়া হয়েছে। সে জন্য মেলার আয়োজকদের আমি ধন্যবাদ জানাই।
 
মেলায় ৬৭টি স্টল রয়েছে। ১ম দিনের সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক।  চাঁদপুুর চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রি ও ঢাকা বেনারশী ইভেন্ট ম্যানেজমেন্ট লিমিটেড মেলার আয়োজন করেছে। 
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর