শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
logo
নদী ভাঙ্গন রোধকল্পে ৩শ' কোটি টাকার প্রকল্প প্রক্রিয়াধীন : ডাঃ দীপু মনি এমপি
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৩৭:৩৩
প্রিন্টঅ-অ+
ঢাকা, ০৭ সেপ্টেম্বর ২০১৭, চাঁদপুর ওয়েব: গতকাল বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডাঃ দীপু মনি এমপি বলেছেন,  হাইমচরের ঈশানবালা ও চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর এই দুই জায়গায় নদী ভাঙ্গন রোধকল্পে ৩শ' কোটি টাকার একটি প্রকল্প প্রক্রিয়াধীন। সেই প্রকল্প অনুমোদন হলে এ দুই জায়গার নদী ভাঙ্গনরোধের কাজ হবে।গতকাল তাঁর নির্বাচনী এলাকা হাইমচর উপজেলার চরাঞ্চল ও নদী ভাঙ্গন কবলিত ঈশানবালা এবং ইব্রাহিমপুর গ্রাম পরির্দশনকালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
 
 
ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাশেম খানের সভাপতিত্বে ঈদগাহ বাজারের সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, চাঁদপুর মডেল থানার ওসি ওয়ালী উল্লাহ, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, শরীয়তপুরের চরসেনসাস ইউপির চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, হানারচর ইউপি চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী, নীলকমল ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন সরদার, গাজীপুর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজীসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতা-কর্মী। 
 
ডাঃ দীপু মনি এমপি নৌপথে উত্তাল মেঘনা নদী পাড়ি দিয়ে ছুটে যান এবং হাইমচর চরাঞ্চলের দুর্গত এলাকার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পর্যায়ক্রমে বিভিন্ন ইউনিয়ন সফর করে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছাও বিনিময় করেন। সেখান থেকে ঈশানবালা ও ইব্রাহীমপুর নদী ভাঙ্গন পরির্দশন করে এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন। 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর