রোববার, ১৯ মে ২০১৯
logo
চাঁদপুরে যমুনার ডিপো থেকে তেল চুরির ঘটনায় গ্রেফতার ৫
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৭ ১২:৫৫:২২
প্রিন্টঅ-অ+
যমুনা অয়েল কোম্পানি লিমিটেডের চাঁদপুর ডিপোতে সাত লাখ লিটার তেল চুরির ঘটনায় পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।  শনিবার (২২ জুলাই) বিকেলে ডিপোর বর্তমান সুপারিনটেন্ডেন্ট খায়রুল কবিরের দায়েরকৃত মামলায় পুলিশ তাদের গ্রেফতার করে।
 
গ্রেফতারকৃতরা হলেন- যমুনা অয়েল কোম্পানি চাঁদপুর ডিপোর সুপারিনটেন্ডেন্ট খাদেমুল (৩৬), অপারেটর মো. মিজানুর রহমান (৪৮) ও আবু বকর সিদ্দিক (৫০) মিটার ম্যান মো. মজিবুল হক (৩৮) ও শ্রমিক মোসলেম শাহ (৩৮)।
 
সুপারিনটেন্ডেন্ট খায়রুল কবির চাঁদপুর ওয়েবকে জানান, ১৯ জুন যমুনা অয়েল কোম্পানির চাঁদপুর ডিপোর সুপারিনটেন্ডেন্ট খাদেমুলসহ চার জন সাত লাখ লিটার জ্বালানি তেল অবৈধভাবে বিক্রি করে দেন। এ ঘটনায় জেওসিএল ও বিপিসি থেকে দুটি তদন্ত কমিটি গঠণ করা হয়। শনিবার তদন্ত কমিটি ঘটনার সত্যতা পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তাদের গ্রেফতার করে।
 
তিনি আরো জানান, ১৯ জুন যমুনা অয়েল কোম্পানির পূর্বের নিবন্ধিত ইরাবতি জাহাজের সুপারভাইজার আফছার হোসেন সুপারিনটেন্ডেন্ট খাদেমুলকে সাত লাখ লিটার ডিজেল চাঁদপুর ডিপোতে গ্রহণের জন্য বলেন। তিনি উল্লেখিত চার জনের সহযোগিতায় বিআইডব্লিউটিএ’র ১০৫৮ নম্বর জাহাজে তেল সংগ্রহ করে এবং পরবর্তীতে এ ডিজেল ফয়সাল এন্টারপ্রাইজের প্রদত্ত ডিলারের তালিকা অনুযায়ী ডিপোর ৮নং ট্যাংকে সরবরাহ করেন।
 
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুবু রহমান মোল্লা বাংলানিউজকে বলেন, এই ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর