বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
logo
মতলবে বাঁশের সাঁকো ও পানিতে পড়ে তিন শিশুর মৃত্যু
প্রকাশ : ২৩ আগস্ট, ২০১৭ ১২:৩৯:৫৫
প্রিন্টঅ-অ+

মতলব পৌর এলাকার দক্ষিণ বাইশপুরে গতকাল মঙ্গলবার দুপুরে বাঁশের সাঁকো থেকে পানিতে পড়ে বুবুল সর্দারের ছেলে রাবি্ব (৪) ও সোমবার বিকেলে বহরী গ্রামের লিটন মিয়ার ছেলে সুমন (৩) পুকুরে পড়ে এবং খাদেরগাঁও ইউনিয়নের লামচরী গ্রামের সুকুমারের মেয়ে মুক্তা রাণী (৭) নৌকা থেকে ঝিলে পড়ে মৃত্যু হয়।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, শিশু রাবি্ব অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশে বাঁশের সাঁকো দিয়ে পার হওয়ার সময় পানিতে পড়ে যায়। ওই সময় তার সাথে থাকা একাধিক শিশু ডাকচিৎকার দিয়ে বাড়ির লোকজনদেরকে জানায় শিশু রাবি্ব পানিতে পড়ে গেছে। এ সময় শিশুটির পিতা মাতা ও বাড়ির লোকজন শিশুটিকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার ডাঃ আবু তাহের উন্নত চিকিৎসার জন্যে তাকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে। চাঁদপুর সদর হাসপাতালের চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এছাড়া উপাদী ইউনিয়নের বহরী গ্রামের শিশু সুমন খেলার ছলে বাড়ির পাশে থাকা পুকুরে পড়ে যায়। পরে শিশুটির মা তাকে খুঁজে না পেয়ে ডাকচিৎকার দিলে আশপাশের লোকজন শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর শিশু মুক্তা রাণী বাড়ির ঘাটে থাকা নৌকা নিয়ে চালাতে চেষ্টা করার এক পর্যায়ে পানিতে পড়ে যায়। জনৈক ব্যক্তি শিশুটিকে পানিতে ভেসে থাকতে দেখে ডাকচিৎকার দিলে শিশুটির অভিভাবক তাকে দ্রুত নারায়ণপুর প্রাইভেট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর