বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
logo
আউটার স্টেডিয়ামে ঈদ জামাত কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৭ ১২:৩৪:৪৮
প্রিন্টঅ-অ+
আসন্ন পবিত্র ঈদুল আযহা’র নামাজের জামাত শান্তিপূর্ণ ও সু-শৃঙ্খল ভাবে মুসল্লিরা যেন আদায় করতে পারে তারই লক্ষ্যে চাঁদপুর শহরের আউটার স্টেডিয়ামের ঈদ জামাত কমিটির প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বাদ আশর শহরের মাদ্রাসা রোডস্থ কমিটির সাধারন সম্পাদক শাহ জাহান পাটওয়ারীর বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতির বক্তব্যে কমিটির সভাপতি এডভোকেট সেলিম আকবর বলেন, আবহওয়া আমাদের অনুকুলে থাকলে প্রতি বছরের ন্যায় আমরা এ আউটার স্টেডিয়ামে শান্তিপূর্ণ ভাবে ঈদের নামাজ জামাতের সাথে আদায় করবো। কমিটির সর্বসম্মতিক্রমে জামায়াতের সময় সূচী ঈদের দিন সকাল পৌনে ৮টায় নির্ধারণ করা হয়। উক্ত ঈদ গা মাঠ সিসি ক্যামারা ও নিরাপত্তা বাহিনী দারা নিয়ন্ত্রিত থাকবে, যাতে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা না ঘটে।
এ সময় উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার, সহ-সভাপতি আব্দুর রশিদ মাষ্টার, কামাল চৌধুরী, গিয়াস উদ্দিন সুলতান ভূঁইয়া, মাহমুদ আহমেদ মিঠু, ডাঃ আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিজান লিটন, প্রচার সম্পাদক শরীফ সরকার, সদস্য শাহ নেওয়াজ পাটওয়ারী খোকন।
অত্র এলাকার মুসল্লিরা যথা সময়ে ঈদ গা মাঠে উপস্থিত থাকার জন্য কমিটির পক্ষ থেকে অনুরোধ জানিয়েছেন সভাপতি ও সাধারন সম্পাদক।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর