রোববার, ১৯ নভেম্বর ২০১৭
logo
চাঁদপুর পথ শিশুদের মাঝে ঈদ পোশাক বিতরন
প্রকাশ : ২১ জুন, ২০১৭ ২৩:৫৩:৩২
প্রিন্টঅ-অ+
২১ জুন বুধবার সকাল ১১টায় বড় স্টেশন ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে আলোর দিশারী স্কুলে আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অসহায় শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি। এ সময় তিনি বলেন, আজকের এ অনুষ্ঠানটি একটি মহতী অনুষ্ঠান। আর অনুষ্ঠানটির আয়োজন করেছেন আমাদের ছাত্রলীগের ভাইয়েরা। আসলে এ দেশের সকল আন্দোলন সংগ্রাম সহ সকল ভাল কাজে ছাত্রলীগের অবদান অনস্বীকার্য। আর এখন সেই ছাত্রলীগ যদি নানা রকম বিতর্ক সৃষ্টি করেছে একটি মহল, যা কোনভাবেই কাম্য নয়। আমি আশা করি যারা ছাত্রলীগকে নিয়ে বিভিন্ন বিতর্ক সৃষ্টি করেন তারা ছাত্রলীগের এসব মহতী অনুষ্ঠান থেকে শিক্ষা নিয়ে আগামীতে তাদের ভাল দিকটিও তুলে ধরবেন। কারন শুধু এ অনুষ্ঠানই নয় ছাত্রলীগ আজ দেশব্যাপী হাজারো মহতী কাজ করে যাচ্ছে। 
বর্তমানে ছাত্রলীগের নেতৃত্বেই সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচিও পালিত হচ্ছে। বিদ্যালয় সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আনোয়ার হোসেন হাওলাদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দিন খান বিপ্লবের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালিউল্লাহ, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, আওয়ামী লীগ নেতা মাসুদ আলম মিল্টন, ওয়ার্ড কাউন্সিলর হাজী শাহ আলম বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঃ রহিম গাজী, সাধারন সম্পাদক ডাঃ গোলাম হোসেন জুয়েল, যুবলীগ নেতা ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারন সম্পাদক স্বপন পাটওয়ারী, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোতালেব দেওয়ান, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মামুন জমাদার, সাধারন সম্পাদক শামীম সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন মৎস্য ব্যবসায়ী হাজী সেকান্তর কোম্পানী, হাজী খালেক মাল, ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, তাজুল ইসলাম মিয়াজী প্রমুখ। 
এদিন ওই স্কুলের ৩৫জন শিশু শিক্ষার্থীদের মাঝে আসন্ন ঈদ উপলক্ষে পোষাক বিতরন করা হয়। উল্লেখ্য, চাঁদপুর সরকারি কলেজ, মহিলা কলেজ, পুরান বাজার কলেজের শিক্ষার্থী ও গনি উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক আলোর দিশারী স্কুলের শিক্ষার্থীদের শিক্ষা পাঠাদান করান। তাদের উল্লেখ যোগ্য, ফাতেমা তাছলি ফারিহা, মাধুরী ভৌমিক, সাবরিনা হৈমন্তি, পুজা সাহা, জান্নাতুল মিম, হাবিবুল্লাহ, তাসকিন আহমেদ শান্ত, জিহাদ হাসান রিয়াদ। শিশুরা নতুন পোষাক পেয়ে খুবই খুশি এবং ডা. দীপু মনি এমপির হাত থেকে ঈদের পোষাক নেওয়ার সময় প্রত্যেক শিশু ধন্যবাদ জানায়।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর