মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭
logo
জাটকা পরিবহনের দায়ে ৮ জনকে দন্ড
প্রকাশ : ১১ এপ্রিল, ২০১৭ ১০:২৪:৫৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:চাঁদপুরে ১০ মণ জাটকাসহ ৮ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ১০ এপ্রিল সোমবার সকাল ৮টায় শহরের বাবুরহাট এলাকায় গোয়েন্দা পুলিশের এসআই মোহাম্মদ বাছির আলম ও এএসআই মোঃ জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সিএনজি চালিত অটোরিঙ্া থেকে তাদেরকে আটক করে। সকাল ১১টায় আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে চার জন জাটকা ব্যবসায়ীকে এক বছর করে বিনাশ্রম কারাদ- এবং চার সিএনজি চালককে ১৬ হাজার টাকা অর্থদ- দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান।


এক বছর করে সাজাপ্রাপ্তরা হলেন : শহরের বড়স্টেশন এলাকার ওয়াহিদ আলীর ছেলে আলী আহাম্মদ, সায়েদ আলী বেপারীর ছেলে বিল্লাল বেপারী, মৃত দেলোয়ার হোসেন পেদার ছেলে সজীব হোসেন পেদা ও রেলওয়ে কলোনীর আঃ মান্নান বেপারীর ছেলে মানিক বেপারী।


অর্থদ- প্রাপ্তরা হলেন : পদ্মা বাসের ড্রাইভার ফরিদগঞ্জ উপজেলার মৃত রজমান খানের ছেলে ইয়াছিন খান ও হেলপার কচুয়া উপজেলার লনি মজুমদারের ছেলে লিটন মজুমদারকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা। এবং সিএনজির ড্রাইভা স্কুটারের সদর উপজেলার তরপুরচন্ডী এলাকার মতৃ জামাল শেখের ছেলে সোহাগ ও কুমিল্লা জেলার আঃ জব্বারের ছেলে সুমনকে ৩ হাজার টাকা করে ৬ হাজার টাকা অর্থদ- দেয়া হয়। জব্দকৃত জাটকা স্থানীয় মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর