শুক্রবার, ২১ জুলাই ২০১৭
logo
নদীতে অবৈধভাবে মাছ ধরার খবর প্রশাসনকে জানানোয়
হাইমচরে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতির উপর অতর্কিত হামলা
প্রকাশ : ১১ এপ্রিল, ২০১৭ ১০:২১:২৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহজালাল মাঝি অতর্কিত হামলার শিকার হয়েছেন। আহত শাহজালাল মাঝিকে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসার জন্যে ভর্তি করেন। অবৈধভাবে নদীতে মাছ ধরার বিষয়ে প্রশাসনকে শাহজালাল মাঝি জানিয়েছে এমন সন্দেহে নজু জমাদার গং তার উপর এ হামলা করে।


গত ৯ এপ্রিল হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নের খেয়াঘাটে কথা কাটাকাটির এক পর্যায়ে একই এলাকার মৃত পচু জমাদারের ছেলে নজু জমাদারের লোকজন উক্ত শাহজালাল মাঝিকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে মেরে গুরুতর আহত করে।


এ ব্যাপারে আহত শাহজালাল মাঝি জানান, নদীতে নজু জমাদারের অবৈধভাবে মাছ ধরার বিষয়ে আমি নাকি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেছি। এ বিষয়ে নজু জমাদার আমাকে জিজ্ঞাসা করে। আমি তাকে বলেছি, এ ব্যাপারে আমি কোনো কিছুই জানি না। এ কথা বললেই নজু জমাদার, মহিউদ্দিন জমাদার, মাঈন উদ্দিন জমাদার ও জহিরুল জমাদার পূর্ব পরিকল্পিতভাবে আমার উপর হামলা চালায়। তিনি আরও জানান, কে বা কারা নজু জমাদারের বিরুদ্ধে অবৈধভাবে রেনু পোনা মাছ নিধন করার বিষয়ে প্রশাসনের কাছে অভিযোগ করেছে। তারই জের ধরে নজু জমাদার তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার উপর হামলা চালায়। এ নিয়ে হাইমচর থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।


 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর