শুক্রবার, ২১ জুলাই ২০১৭
logo
চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভায় বক্তারা
পৌর আওয়ামী লীগের সম্মেলন না হওয়ায় সংগঠনে শেওলা পড়ে গেছে
প্রকাশ : ১০ এপ্রিল, ২০১৭ ১১:১০:৪৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে কেন্দ্রীয় ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের নির্দেশে ইউনিট পুনঃগঠন করার লক্ষে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত হয়েছে।
            গতকাল ৯এপ্রিল বিকেল ৫টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ ঘোপ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালানায় উন্মোক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, চাঁদপুরে যেভাবে গ্রুপিং শুরু হয়েছে এর ফলে আমরা আজ দিশেহারা! ভবিষ্যত অন্ধকার? আমরা অনুরোধ করবো বড়রা এক হয়ে যান। আমরা ছোটরা ভুল করলে বড়রা সংশোধন করবেন। এখন যদি আপনারা ভুল করেন এর সমাধান কে দিবে? চাঁদপুরে এই গ্রুপের রাজনীতি দেখতে আর ভালো লাগছেনা।
            বক্তরা সংগঠন প্রসঙ্গে বলেন, ১৩বছর যাবৎ চাঁদপুর পৌর আওয়ামী লীগের সম্মেলন না হওয়ায় সংগঠনে শেওলা পড়ে গেছে। সম্মেলন না হওয়ায় নতুন নেতৃত্ব সৃষ্টি হচ্ছে না। আমরা অনুরোধ করবো অচিরেই পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা করে ১৫টি ওয়ার্ডের মধ্যে মেয়াদ উত্তীর্ণ কমিটি সম্মেলনের মাধ্যমে অথবা আলোচনা সাপেক্ষে কমিটি গঠন করে পৌর আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি গ্রহন করুণ। এতে করে সংগঠন শক্তিশালী হবে এবং নতুন নেতৃত্বও সৃষ্টি হবে।
            সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাসেম গাজী, মোহন শেখ, আলহাজ্ব নুরুল ইসলাম নুরু, যুগ্ম-সম্পাদক বিবি দাস, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন বাচ্চু পাটওয়ারী, হুমায়ুন কবির খান, সাব্বির হোসেন মন্টু দেওয়ান, অর্থ সম্পাদক আলহাজ্ব ওমর পাটওয়ারী, শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু মাঝি, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূইয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. দেবাশীষ কর মধু, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, বিপ্লব চক্রবর্তী, সহ-প্রচার সম্পাদক শাহীন পাটওয়ারী, সদস্য সেলিম মিয়াজী, দেলোয়ার হোসেন দেলু সর্দার,  নাছির খান প্রমূখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর