মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯
logo
চাঁদপুরে জাতীয় ও আন্তজার্তিক ক্রীড়া দিবসের র‌্যালী
সরকার খেলাধুলার ব্যাপারে সকল ধরণের সহযোগিতা করে যাচ্ছে : জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মণ্ডল
প্রকাশ : ০৭ এপ্রিল, ২০১৭ ০৯:২৭:৫৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: জাতীয় ও আন্তজার্তিক ক্রীড়া দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বর্নাঢ্য র‌্যালি বের করা হয়।
            গতকাল ৬ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে র‌্যালির উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।
            উদ্বোধনকালে তিনি বলেন, ক্রিকেট খেলার কারণে সারা বিশে^ আমাদের এ দেশকে এখন সহজেই চিনে। সরকার খেলাধুলার ব্যাপারে সকল ধরনের সহযোগিতা করে যাচ্ছে। ক্রীড়া দিবসের মাধ্যমে আমরা চাই জেলা ও উপজেলা পর্যায় থেকে আরো খেলোয়াড় বের হয়ে আসুক। আমরা খেলাধুলাসহ যে কোন ভালো কিছুতেই আমাদের সহযোগিতা সবসময়ই থাকবে।
            জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় র‌্যালিতে অংশ নেন  অতিরিক্ত জেলা প্রশাসনক (সার্বিক) মো. মাসুদ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ কমিটির  সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, সাবেক ফুটবলার মনোয়ার হোসেন চৌধুরী,অমিয় রায় ঝন্টু, জাহাঙ্গীর গাজী, সাতাঁরু ছানাউল্লা খান, ক্রীড়া  সংগঠক আনোয়ার মাঝি, মুজিবুর রহমান ফরহাদ, মজিবুর রহমান, নূর হোসেন নুরুসহ অন্যান্যরা।
            র‌্যালিতে জেলা ক্রীড়া সংস্থা প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একইস্থানে এসে শেষ হয়। র‌্যালি শেষে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষাথীদের নিয়ে ৩টি গ্রুপে সাইকেল রেইস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।    

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর