শনিবার, ২৪ আগস্ট ২০১৯
logo
বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ড. মোহাম্মদ শামছূল হক ভূঁইয়া এমপি
শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সরকার বিরামহীন কাজ করে যাচ্ছে
প্রকাশ : ০৬ এপ্রিল, ২০১৭ ১১:৫১:৫২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছূল হক ভূঁইয়া বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে চলছে। উন্নয়নের এ ধারায় শিক্ষা অন্যতম ক্ষেত্র হিসেবে বিবেচিত হচ্ছে। যার কারণে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে সরকার বিরামহীন কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে উন্নয়ন কাজ চলছে। তাই সারা দেশের সাথে ফরিদগঞ্জের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লেগেছে। আর যে সকল প্রতিষ্ঠানে এখনো কোন উন্নয়ন হয়নি সেগুলো তালিকা তৈরি করে আমরা একে একে তার সমাধান করার চেষ্টা করবো। বুধবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের পূর্ব বড়ালী শাহজাহান কবির উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি শাহজাহান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ভাইস চেয়ারম্যান রীনা নাসরিন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাধারণ সম্পাদক নুরুন্নবী নোমানসহ অভিভাবক, শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শাহজাহান কবির উচ্চ বিদ্যালয় এই এলাকার শিক্ষা বিস্তারে ভালো ভূমিকা রাখছে । ইতিমধ্যে প্রতিষ্ঠানটির সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছে। তাই এই প্রতিষ্ঠানের এমপিওভূক্তির জন্য আমরা সর্বাত্মক সহযোগিতা থাকবে। পাশাপাশি একটি নতুন ভবনের জন্যও আমরা চেষ্টা চালিয়ে যাবো। স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক নেছার আহাম্মদ।


এর আগে সংসদ সদস্য একই দিন সকালে কালিরবাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করেন। এ সময় বিদ্যালয়ের সভাপতি আবুল কালাম পাটোয়ারীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, রীনা নাসরিন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আবুল হোসেন বাবুল পাটোয়ারী, চেয়ারম্যান আব্দুল লতিফ পন্ডিতসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর