বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯
logo
পুরাণবাজারে সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে জেলা পুলিশের ব্লক রেইড
প্রকাশ : ০৩ এপ্রিল, ২০১৭ ১১:৩৬:৩২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে চাঁদপুর শহরের বানিজ্যিক এলাকা পুরাণবাজারে ব্লক রেইড অভিযান চালানো হয়েছে। ২এপ্রিল রোববার রাতে শহরের বানিজ্যিক এলাকা পুরাণবাজার মমিনবাগে অতিরিক্ত পুলিশ সুপার মো. আশ্রাফুজ্জামানে নেতৃত্বে জেলা পুলিশের একটি চৌকস দল এই ব্লক রেইড পরিচালনা করে।
            এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার (ক্রইম) সোহেল মাহমুদ পিপিএম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালিউল্লহ অলি, সদর মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ, পুরাণবাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গির আলম, মডেল থানার এসআই রাসেদ, গোয়েন্দা পুলিশের এসআই আসহানুজ্জামান লাবুসহ চাঁদপুর মডেল থানা ও পুরাণবাজার ফাঁড়ির পুলিশের সদস্যরা।
            অভিযানকালে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশ্রাফুজ্জামান পুরাণবাজার-নতুন বাজার সংযোগ সেতুর এলাকার মমিনবাগস্থ বিভিন্ন বাসা বাড়ি ও ভবনের ফ্লাটের জনগনকে সচেতন করেন।
            এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আশ্রাফুজ্জামান সাংবাদিকদের বলেন, সারা দেশের ন্যায় চাঁদপুরেও চলছে জঙ্গি নির্মূল কর্মসূচি। জেলা পুলিশ সুপার শামসুন্নাহার স্যারের নির্দেশেই আমরা এ অভিযান করছি। এতে বাড়ির মালিকরা যাতে ভাড়াটিয়াদেরকে বিষয়ে ভালো করে যেনে তথ্য নিয়ে তাদের বাড়ি ভাড়া দেয় সে বিষয়ে তাদের বলা হচ্ছে। তিনি আরো জানান, জঙ্গি নির্মূল কর্মসূচি হিসেবে চাঁদপুর জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য সারা দেশের বিভিন্ন জেলায় জঙ্গি আস্তানার সন্ধান মেলায় এ বিষয়ে সতর্ক অবস্থানে রয়েছে চাঁদপুরের পুলিশ প্রশাসন। অনাকাঙ্গিত যে কোনো ঘটনা প্রতিরোধে জেলার আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা প্রস্তুত রয়েছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর