সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯
logo
হাজীগঞ্জে কাঁটাতারের বেড়া দিয়ে ৪ দিন ধরে একটি অসহায় পরিবারকে অবরুদ্ধ
প্রকাশ : ০২ এপ্রিল, ২০১৭ ১১:২৪:৪৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: হাজীগঞ্জে জোরপূর্বক কাঁটাতারের বেড়া দিয়ে ৪ দিন যাবৎ একটি অসহায় পরিবারকে অবরুদ্ধ করে রেখেছে প্রতিপক্ষরা। এ ঘটনা ভুক্তভোগী পরিবারটি পুলিশ সপারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি গত ২৯ মার্চ বিকেলে উপজেলার ১১নং পশ্চিম হাটিলা ইউনিয়নের কাঁটালী গ্রামের বাদামতলী গ্রামে ঘটেছে।
            অভিযোগের আলোকে দেখা যায়, একই এলাকারমৃত খোরশেদ আনোয়ারের মেয়ে তাজ নাহার, ফাতেমা, হাসেম খন্দকার ও নাজমুন্নাহার শিল্পীদের সাথে জান্নাত বেগমের সম্পত্তিগত বিরোধ চলে আসছে। বিরোধকৃত সম্পত্তি নিয়ে আদালতে বাটরা মামলা চলমান রয়েছে। উক্ত চলমান মামলার সরজমিন তদন্তে গত ২৯ মার্চ বুধবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শেখ সাদেক ঘটনাস্থলে যান। তদন্ত কাজ শেষ করে এ সরকারি কর্মকর্তা ফিরে আসলে তাজনেহারের নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসী নিয়ে জান্নাত বেগমের বসতঘরের সম্মুখে থাকায় দোকানঘর ভাংচুর করে। এরপর বসতঘরের সম্মুখে কাঁটাতারের বেড়া দিয়ে এ অসহায় পরিবারটিকে অবরুদ্ধ করে পেলে। এতে পরিবারের স্কুলগামী ছেলে-মেয়েরা এবং পরিবারের অন্যান্য সদস্যরা বাহিরে বের হয়ে স্বাভাবিক কাজকর্ম করতে পারছে না। প্রতিটা মুহূর্তে পরিবারটি আতঙ্কের মধ্যে অতিবাহিত করছে। তাজনেহারের নেতৃত্বে বর্ণিত সন্ত্রাসীরা মারমূখী আক্রমন করার জন্য ওঁৎ পেতে রয়েছে বলে পরিবারটি এ প্রতিবেদককে জানান।
            এ ঘটনা গত ৩০ মার্চ বৃহস্পতিবার ভুক্তভোগী পরিবারের সদস্য জান্নাত বেগম বাদী হয়ে চাঁদপুর পুলিশ সুপার বরাবর ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তার এ অভিযোগটি পুলিশ সুপার আমলে নিয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জকে যথাযথ ও জরুরি আইনগত সহায়তা প্রদান করার নির্দেশ দেন। এরই আলোকে গতকাল শুক্রবার সন্ধ্যা থানার এএসআই আব্দুল্লাহ আল মামুন ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানান জান্নাত বেগমের স্বামী আঃ মতিন মজুমদার।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর