মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
logo
চাঁদপুর সরকারি মহিলা কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী
সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে
প্রকাশ : ২৯ মার্চ, ২০১৭ ১১:৩১:৪৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী বলেছেন, ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আহ্বানে সাড়া দিয়ে এ দেশের জনগণ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। মুক্তিযুদ্ধারা জীবনের মায়া ত্যাগ করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন আমাদেরকে। তাদের অবদানের কথা সব সময় স্মরণ রাখতে হবে।
            তিনি বলেন, তোমরাই দেশের ভবিষ্যৎ। তোমাদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে দেশের কল্যাণে কাজ করতে হবে। মাদক, জঙ্গিবাদ থেকে দূরে থাকবে হবে। এগুলো আমাদের উন্নয়নের অন্তরায়। ভালোমত লেখাপড়া করে দেশকে এগিয়ে নিতে ভূমিকা রাখতে হবে।
            তিনি গত মঙ্গলবার সকালে চাঁদপুর সরকারি মহিলা কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, উপাধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেনসহ কলেজের শিক্ষক ও ছাত্রীরা। পরে জেলা পরিষদ চেয়ারম্যান চাঁদপুর সরকারি কলেজে বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠানে যোগদান করেন। দুপুরে তিনি শহরের আজিমিয়া প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজিং ভিজিট করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর