মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০
logo
আদালতের নির্দেশে শাহরাস্তিতে দাফনের দু্'মাস পর গৃহবধূর লাশ উত্তোলন
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৭ ১১:৪৩:৩০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: শাহরাস্তিতে দাফনের দু'মাস পর এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ। ২৪ মার্চ শুক্রবার বেলা ১২টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমার উপস্থিতিতে উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের শ্যামপুর গ্রামের মিয়া বাড়ির গোরস্থান হতে এ লাশ উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মামলার তদন্ত কর্মকর্তা মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ মিন্টু ও শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন।

ঘটনার সূত্রে জানা যায়, ওই গ্রামের মিয়া বাড়ির আবু ইউসুফ আনছারীর স্ত্রী নুরুন্নাহার (৫৫) গত ২১ জানুয়ারি ঢাকাস্থ ইসলামী ব্যাংক হাসপাতালে সন্ধ্যায় মৃত্যুবরণ করেন। ২২ জানুয়ারি সকালে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। গত ১৯ ফেব্রুয়ারি নিহতের বোন আমেনা বেগম (৫০) বাদী হয়ে মতিঝিল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত নুরুন্নাহারের লাশ ময়না তদন্তের জন্যে নির্দেশ দিলে গতকাল দুপুরে তার লাশ কবর থেকে উত্তোলন করে চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়। উক্ত মামলার একমাত্র আসামী নুরুন্নাহারের স্বামী আবু ইউসুফ আনছারী।

পারিবারিক সূত্রে জানা যায়, নুরুন্নাহারের বোন আমেনা বেগম মামলায় উল্লেখ করেন তার বোনকে হত্যা করে নিকটাত্মীয়দের অবহিত না করে গোপনে তারা পারিবারিক গোরস্থানে দাফন করে। শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ নূর হোসেন মামুন জানান, লাশ ময়না তদন্ত শেষে পুনরায় দাফন করা হবে। দাফনের দু'মাস পর লাশ উত্তোলনের ঘটনায় শতশত উৎসুক জনতা ভীড় জমায়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর