মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০
logo
ফরিদগঞ্জের গুপ্টিতে সম্প্রীতি সমাবেশে অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম
গুটি কয়েক অপরাধীর কাছে পুরো সমাজ জিম্মি হয়ে থাকতে পারে না
প্রকাশ : ২৪ মার্চ, ২০১৭ ১২:৩৩:২২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের গুপ্টি বাজারে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহ্ আলম বলেছেন, গুটি কয়েক অপরাধীর কাছে পুরো সমাজ জিম্মি হয়ে থাকতে পারে না। প্রশাসন ও পুলিশ এব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে, প্রয়োজন সাধারণ মানুষের এগিয়ে আসা। এ সম্প্রীতি সমাবেশের আয়োজনের মূল উদ্দেশ্য সেটাই।  কিছু দুষ্ট ও দুর্বৃত্ত  সমাজের এই সুন্দর অবস্থানকে সহ্য করতে পারছে বলেই বিভিন্ন সময়ে স্থানে ধর্মীয় সংঘাত সৃষ্টির মাধ্যমে সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে। কিন্তু এসব সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কোন ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হস্তে দমন করা হবে। তবে এজন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
            স্থানীয় ইউপি চেয়ারম্যান  আব্দুল গনি বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন পূজা উদযান পরিষদের সভাপতি অনিল সাহার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  ওসি (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ শর্মা, সাধারণ সম্পাদক লিটন কুমার দাস। এছাড়া বক্তব্য রাখেন, পন্ডিত শান্তি ভূষন ভট্টাচার্য্য, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, স্থানীয় মসিজদের খতিব মাও. মো: আবু সাঈদ ও অধ্যাপক হরিপদ দাস বক্তব্য রাখেন।
            উল্লেখ্য, মঙ্গলবার গভীর রাতে কে বা কারা গুপ্টি পুর্ব ইউনিয়নের সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত জ্ঞান রঞ্জন দাসের সমাধির ওপর নির্মিতব্য একটি মঠের অংশ ভেঙ্গে ফেলে । এছাড়া ওই রাতেই দাসপাড়ায় অবস্থিত শীতলা মন্দিরস্থিত পবিত্র শীতলা গাছটি এবং বুধবার সন্ধ্যায় একই গ্রামের শান্তি ভূষন ভট্ট্রচার্যের বাড়ির শীতলা মন্দিরের পবিত্র শীতলা গাছটি ভেঙ্গে ফেলে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর