শনিবার, ১১ জুলাই ২০২০
logo
চাঁদপুরে ১০ কেজি গাঁজাসহ আটক ১
প্রকাশ : ২২ মার্চ, ২০১৭ ১১:৩৭:১০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:মাদক পাচারকারীরা আবারো সক্রিয় হয়ে  উঠেছে। তারা চাঁদপুরকে নিরাপদ সড়ক হিসেবে মাদক পাচারের জন্য  ব্যবহার করছে। প্রতিনিয়তই কম বেশী কুমিল্লার বিভিন্ন বর্ডার এলাকা থেকে মাদক  পাচারকারীর সদস্যসরা গাজা, ফেনসিডিল ও ইয়াবা চাঁদপুরের উপর দিয়ে ঢাকা ও দক্ষিণাঞ্চলে পাচার করছে। গতকাল ২১ মার্চ মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে অভিযান চালিয়ে ১০ কেজি গাজাসহ ১ জনকে আটক করেছে। এ সময় গাঁজা বহনের দায়ে ঝিনাইদহের কাঞ্চনপুর এলাকার অমল কুমার বিশ^াস (৫৪) কে আটক করেছে। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মাসুদ শিকদার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে ঘোষেরহাট নামকস্থানের তপুর এন্টারপ্রাইজের সামনে গাড়ীতে তল্লাশী অভিযান চালান।
            চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ সিকদার জানান, ডিবি পুলিশ পূর্ব থেকেই ঘোষেরহাট এলাকায় অভিযান পরিচালনা  করে। দুপুর ২টায় একটি সিএনজি স্কুটার দ্রুত গতিতে  চালিয়ে আসলে তাকে থামানোর জন্য সিগনাল দেওয়া হয়। গাড়ীটি থামানোর পর তাতে  তল্লাশী চালিয়ে মাদক পাচারকারী অমল কুমার বিশ্বাসকে একটি স্কুল ব্যাগ ভর্তি অবস্থায় ১০ কেজি গাজাসহ আটক করা  হয়। আটক অমল কুমার বিশ্বাস জানান, সে কুমিল্লার বুড়িচং এলাকার ভারতীয় সীমান্ত থেকে গাজাগুলো সংগ্রহ করে চাঁদপুরের উপর দিয়ে সে তার নিজ  এলাকা ঝিনাইদহে নিয়ে যাচ্ছিল।
            এ বিষয় জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল জানান, চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নার পিপিএম এর নেতৃত্বে মাদক বিরুদ্ধে প্রতিনিয়ন ডিবি পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে আসছে। তেমনি মঙ্গলবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে ঘোষেরহাট এলাকায় একটি সিএনজিতে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ সিএনজিতে থাকা অমল কুমার বিশ^াস নামে ১ যাত্রী আটক করা হয়। আমাদের অভিযান অব্যাহত থাকবে। এই বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আটক অমল কুমার বিশ^াসকে আদালতে পাঠানো হয়েছে।
 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর