শনিবার, ১৫ আগস্ট ২০২০
logo
শাহরাস্তির পল্লী চিকিৎসক হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার
ক্রিকেট খেলার বাজির টাকার জন্য এ হত্যাকান্ড
প্রকাশ : ২২ মার্চ, ২০১৭ ১১:৩৩:৫৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: শাহরাস্তি উপজেলার বানিচোঁ গ্রামে পল্লী চিকিৎসক আনোয়ার উল্যাহ মিয়াজী হত্যা মামলার প্রধান দুই আসামী আসিফ মিয়াজী (১৮) ও সফিউল আলম (১৪) কে গ্রেফতার করেছে পুলিশ।
            ২১ মার্চ মঙ্গলবার দুপুরে তাদেরকে চাঁদপুর (শাহরাস্তি) আদালতে হাজির করা হয়। তারা আদালতের বিচারক অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুন্নাহার বেগমের কাছে ১৬৪ ধারায় খুনের বিবরণ দেন। আসিফ বানিয়াচোঁ গ্রামের মো. মফিজুল ইসলাম ও সফিউল একই গ্রামের জামাল হোসেনের ছেলে। স্থানীয় বিদ্যালয়ে আসিফ দশম ও সফিউল অষ্টম শ্রেনীতে পড়ে।
            এর আগে সোমবার (২০ মার্চ) দিবাগত রাত দেড়টায় শাহরাস্তি থানা পুলিশ অভিযান চালিয়ে আসিফ ও সফিউলকে তাদের বাড়ী থেকে গ্রেফতার করেন।
            শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ নুর হোসেন মামুন জানান, অভিযুক্ত আসিফ ও সফিউল আদালতে জবানবন্দীতে বলেন, তারা কয়েক বন্ধু ক্রিকেট খেলা নিয়ে নগদ টাকা বাজি (জুয়া) ধরেন। এতে করে আসিফ ও সফিউল ৭হাজার ২শ’ টাকা ঋন হয়ে পড়েন। ওই টাকা পরিশোধ করার জন্য ঘটনার দিন ভোর রাতে ওই চিকিৎসকের ঘরে প্রবেশ করেন। চিকিৎসক তাদেকে দেখে ফেলার কারণে তারা তাকে প্রথম গলা চেপে ধরেন। তিনি অজ্ঞান হয়ে পড়লে ঘর থেকে বাহিরে এনে পাশে পড়ে থাকা ধারালো বোতলের কাঁচ দিয়ে গলাকেটে হত্যা করেন।
            আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশে দিয়েছে ।
            প্রসঙ্গত গত ২৭ জানুয়ারী ভোর রাতে পল্লী চিকিৎসক আনোয়ার উল্যাহ মিয়াজী নিহত হন । পরদিন ২৮ জানুয়ারী তার ছোট ছেলে মো. মোশাররফ হোসেন বাদী হয়ে উল্লেখিত আসামীসহ অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। (শাহরাস্তি থানায় মামলা নং-১৮)।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর