শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯
logo
ফরিদগঞ্জের সাহেবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৩
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৬:২২:২৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: ফরিদগঞ্জ উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের সাহেবগঞ্জ গ্রামে গত মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩জন আহত হয়েছে। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
            ঘটনার শিকার লোকজন জানান, সাহেবগঞ্জ গ্রামের ইসমাইল হোসেনের সাথে সহোদর প্রবাসী শুক্কুর আলী জমি নিয়ে কোন বিরোধ না থাকলেও, প্রতিবছর দেশে আসলেই সে ইসমাইল হোসেনও তার অপর ভাই মকবুল হোসেনের সাথে বিরোধে জড়িয়ে যায়। সেই ধারাবাহিকতায় শুক্কুর আলী গত মঙ্গলবার সকালে ইসমাইল হোসেনের সম্পত্তির উপর থাকা একটি গাছ কাটতে আসে। এসময় ইসমাইল হোসেনের স্ত্রী ফরিদা বেগম (৫০) গাছ কাটতে নিষেধ করায় তার ওপর ক্ষিপ্ত হয়ে শুক্কুর তার লোকজন নিয়ে ফরিদা বেগমের ওপর হামলা করে। ফরিদা বেগমের উপর হামলার ঘটনা দেখে তার মেয়ে নাছরিন আক্তার ও তার স্বামী ইকবাল হোসেন এগিয়ে আসলে তাদেরকে বেদম মারধর করে। এসময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সটকে পড়ে। পরে ফরিদা বেগমকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এবং অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। এ ব্যাপারে হামলায় আহত নাছরিন আক্তার বাদী হয়ে গত বুধবার সকালে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
            ঘটনার ব্যাপারে শুক্কুর আলীর খোঁজে তার বাড়িতে যাওয়া হলেও তাকে না পাওয়ায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার এসআই মনির হোসেন জানান, ঘটনার ব্যাপারে উভয় পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। তিনি ঘটনাস্থলে গিয়েছেন। বিষয়টি তদন্ত হচ্ছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর