বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯
logo
পুরাণবাজার মার্টেন্টাস একাডেমীর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী
শিক্ষার সবচেয়ে গুরুত্বপূর্ণ স্তর হলো প্রাথমিক শিক্ষা
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৭ ১৬:১৮:৪৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটোয়ারী বলেছেন, শিক্ষার সবচেয়ে গুরুত্বপূর্ণ স্তর হলো প্রাথমিক শিক্ষা। এখান থেকেই ছাত্র-ছাত্রীরা লেখাপড়ার মূল ধারণা পেয়ে থাকে। তাই প্রাথমিক শিক্ষার প্রতি আমাদের আরো বেশি গুরুত্ব দেয়া লাগবে।
তিনি গতকাল ১৫ মার্চ বুধবার সকালে পুরাণবাজার মার্চ্চেন্টস একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলাও করতে হবে। এতে করে শরীর ও মন ভালো থাকে। শুধু লেখাপড়া করলেই পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে তোলা যায় না। পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চাও করতে হবে।
তিনি শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজেদের ছেলে-মেয়েদেরকে যেমন ভালোবাসেন, ঠিক তেমনিভাবে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে ভালোবাসবেন। তাদের প্রতি যতœ নিবেন। বাচ্চাদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে উদ্বুদ্ধ করবেন।
বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ¦ জাহাঙ্গীর আখন্দ সেলিমের সভাপতিত্বে ও সদস্য আলী হোসেন সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি প্রমুখ। পরে জেলা পরিষদ চেয়ারম্যান পুরাণবাজার নূরিয়া উচ্চ বিদ্যালয়, দাসপাড়া কালী মন্দির ও উদয়ন শিশু একাডেমীতে সাপ্রাইজিং ভিজিট করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর