বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯
logo
হাজীগঞ্জে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা সভয় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম
ক্ষতিগ্রস্ত আলু চাষীদের সহায়তা করা হবে
প্রকাশ : ১৫ মার্চ, ২০১৭ ১১:৩১:২৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: বৃষ্টিতে হাজীগঞ্জে ক্ষতিগ্রস্ত আলু চাষীদের সহায়তা করা হবে। এ ব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমণি সূত্রধরকে প্রয়োজনীয় তথ্য সংগ্রহসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দিয়ে বক্তব্য দেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। গতকাল মঙ্গলবার উপজেলার মাসিক আইন-শৃঙ্খলা সভায় এ নির্দেশনা দেয়া হয়।


এ সময় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি হাজীগঞ্জ বাজারের যানজট নিরসনে পশ্চিম বাজারস্থ বিশ্বরোডে বাসস্ট্যান্ড স্থানান্তরের নির্দেশনা প্রদান করেন। এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, পৌর মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটাঃ আহসান হাবিব অরুণকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানান।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম মজুমদারের পরিচালনায় উক্ত সভায় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি আরো বলেন, হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় কোনো গ্রামীণ কাঁচা সড়ক থাকবে না। তালিকা অনুযায়ী জনগুরুত্বের কথা বিবেচনা করে অগ্রাধিকার ভিত্তিতে সড়কগুলো পাকা করা হবে। মাদকের বিরুদ্ধে কঠোর ও আপসহীন অবস্থান ঘোষণা করে প্রধান অতিথি বলেন, মাদক নির্মূলে ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় কঠোর ব্যবস্থা গ্রহণ করুন। আমার দল থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। আমার দলের যদি কেউ মাদকের সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে সাংগঠনিক ও আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে।


উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের সভাপতিত্বে উপজেলা ই-সেন্টারে আয়োজিত মাসিক আইন-শৃঙ্খলা সভায় আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র আসম মাহবুব-উল-আলম লিপন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ শেখ ছাদেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাইনুদ্দিন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহমদ খসরু, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটাঃ আহসান হাবিব অরুণ, থানার অফিসার ইনর্চাজ মোঃ জাবেদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা নয়ন মনি সূত্রধর, প্রকৌশলী ফুয়াদ আহছান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাদী, মোঃ জাকির হোসেন লিটু প্রমুখ।


সভায় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মজুমদার পরান, মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন ইসলাম, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদ উল্যাহ্ চৌধুরী, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী নূর মোহাম্মদ বশির আহম্মদসহ উপজেলায় কর্মরত সকল সরকারি কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানগণ।


সভার শুরুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ইউপি চেয়ারম্যানগণ প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান। সভা শেষে তিনি ৩ জন দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন বিতরণ করেন। একই দিন বিকেলে তিনি হাজীগঞ্জ উপজেলার বলিয়া-বেলঘর খালের উপর ব্রিজ ও লাউকরা শৈলখালী খালের উপর ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন করেন।


 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর