বুধবার, ২৮ অক্টোবর ২০২০
logo
রেড ক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্বগ্রহণ ও সংবর্ধনায় আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী
চাঁদপুর জেলায় মানবতার সেবায় শ্রেষ্ঠ সংস্থা হবে রেড ক্রিসেন্ট সোসাইটি
প্রকাশ : ০৭ মার্চ, ২০১৭ ১১:৫৫:২১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্বগ্রহণ করেছেন। এ উপলক্ষে গতকাল সোমবার সকালে চাঁদপুর ইউনিট কার্যালয়ে সংবর্ধনা প্রদান করা হয়েছে তাকে। ইউনিটের সহ-সভাপতি আলহাজ¦ জাহাঙ্গীর আখন্দ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর চেম্বারের সভাপতি সুভাষ চন্দ্র রায়, ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিটের সেক্রেটারী এমএ মাসুদ ভূঁইয়া।
            এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী, বিশিষ্ট চিকিৎসক ডাঃ এ.কিউ রুহুল আমিন, বিশিষ্ট রাজনীতিবিদ আঃ হামিদ মাস্টার, আবুল কালাম পাটওয়ারী, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা প্রমুখ।
            সংবর্ধিত অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী বলেন, আন্তর্জাতিক সেবা সংস্থা রেড ক্রিসেন্ট সোসাইটির চাঁদপুর ইউনিটের সাথে আমি দীর্ঘদিন ধরে সম্পৃক্ত। নতুন এই পদ লাভের মধ্য দিয়ে আমার দায়িত্ব-কর্তব্য অনেক বেড়ে গেছে। চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটিতে দীর্ঘদিন ধরে যারা দায়িত্ব পালন করে আসছেন তাদের মেধা, দক্ষতা ও অভিজ্ঞতা কাজে লাগাতে চাই আমি। আমরা সবাই মিলে কাজ করলে চাঁদপুর জেলায় মানবতার সেবায় শ্রেষ্ঠ সংস্থা হবে রেড ক্রিসেন্ট সোসাইটি।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর