বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০
logo
চাঁদপুর জেলা করাগারে কারা সপ্তাহ ও সাংস্কৃতিক সন্ধ্যায় জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদ
চাঁদপুর কারাগারের অভ্যন্তরিন পরিবেশ অনেক পরিবর্তন হয়েছে
প্রকাশ : ০৫ মার্চ, ২০১৭ ১২:৩৬:০৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর :‘রাখিব নিরাপদ, দেখাবো আলোর পথ’ এই শ্লোগনকে ধারন করে চাঁদপুর জেলা করাগারে কারা সপ্তাহ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৪ মার্চ শনিবার বিকেল ৩টায়  সপ্তাহব্যাপী কারা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন, কারাগার এখন আর সেই আগের মত নেই। কারাগারের অভ্যন্তরিন পরিবেশ অনেক পরিবর্তন হয়েছে। এছাড়া থাকা ও খাবারের মান আরো ভালো করা হয়েছে। কারাগারের অভ্যন্তরেই বন্দীরা বিভিন্ন জিনিসপত্র তৈরি করে তা বাইরে বিক্রি করছে। জেলা কারা সপ্তাহ উপলক্ষে কেন্দ্রীয় কারাগার ও বিভিন্ন জেলা কারাগারে কারা মেলায় বিভিন্ন স্টল স্থান পেয়েছে।
            জেল সুপার মাঈন উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, পুলিশ সপুার শামসুন্নাহার, অতিরিক্ত জজ মামুনুর রশিদ, চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আতাউর রহমান, সিভিল সার্জন ডাঃ মতিউর রহমান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী. চাঁদপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সাধারণ সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীনসহ জেলা কারাগার, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
            কারা সপ্তাহের আলোনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরে জেলা কারাগারের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর