বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
চাঁদপুর শহরে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:৫৫:০০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:চাঁদপুর শহরের নিশিবিল্ডিং এলাকায় নাছরিন নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করলেন তা জানা যায় নি। গতকাল রোববার দিনের যে কোনো সময় নিশিবিল্ডিং এলাকাস্থ খ্রিস্টিয়ান কবরস্থান সংলগ্ন লতিফ খানের বাড়িতে এ ঘটনা ঘটে।


জানা যায়, গত ১ বছর পূর্বে নাছরিন আক্তার হনুফার সাথে প্রেমের সম্পর্ক ধরে শহরের কুলিবাগান এলাকার আব্দুল কাদিরের ছেলে আক্তার হোসেনের বিয়ে হয়। নাছরিনের স্বামী আক্তার হোসেন ওরফে বাবু ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করে। গত শনিবার রাতে নাছরিনকে তার মা শিল্পী নিশি বিল্ডিংস্থ নিজ বাড়িতে নিয়ে আসেন। রাতে নাছরিনকে তার মা মারধর করে বলে স্থানীয় লোকজন জানায়। প্রতিদিনের ন্যায় গতকাল রোববার ভোর ৬টায় নাছরিনের মা শিল্পী বেগম ঝিয়ের কাজের জন্যে বেড়িয়ে পড়েন। কাজ শেষে শিল্পী বেগম দুপুর ১টায় বাসায় ফিরে দেখতে পান তার মেয়ে ঘরের অাঁড়ার সাথে ঝুলে আছে। স্থানীয় লোকজন মডেল থানায় খবর দিলে বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে নাছরিনের লাশ থানায় নিয়ে আসে।


নাছরিনের মা শিল্পী বেগম জানান, তিনি তার মেয়েকে শনিবার তাদের বাড়িতে নিয়ে আসেন। তিনি ভোর ৬টায় বাসা বাড়িতে কাজের উদ্দেশ্যে বের হয়ে যান। দুপুর ১টায় বাসায় ফিরে দেখেন তার মেয়ে গলায় ফাঁস অবস্থায় ঝুলে আছে। তখন তার চিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। এ বিষয়ে নাছরিনের শ্বশুর কাদির জানান, তিনি লঞ্চে পান বিক্রি করে কোনো রকম সংসার চালান। তার ছেলে ঢাকায় গার্মেন্টসে কাজ করে। শনিবার রাতে ছেলের বউকে তার মা বেড়ানোর জন্যে তাদের বাড়িতে নিয়ে আসেন। এরপর জানতে পারলাম নাছরিন গলায় ফাঁস দিয়ে মারা গেছে। কী কারণে সে মারা গেলো তা জানতে পারিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত নাছরিনের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। এ আত্মহত্যার খবর শুনে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর