মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯
logo
আক্কাছ আলী রেলওয়ে সপ্রাবি’র ক্রীড়া প্রতিযোগিতায় চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী
ভবিষ্যত প্রজন্মের জন্যে একটি সুন্দর দেশ রেখে যেতে সকলে একত্রিত হয়ে কাজ করতে হবে
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:৪৩:১৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর:জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটোয়ারী বলেছেন, আমরা বীরের জাতি। রক্তক্ষয়ী যুদ্ধের মাধ্যমে আমরা আমাদের মাতৃভূমিকে স্বাধীন করেছি। যেকোনো আন্দোলন সংগ্রামে আমরা আমাদের অধিকার আদায় করে নিয়েছি। বাংলাদেশকে কেউ ধাবিয়ে রাখতে পারেনি। বিশ্বদরবারে আজ আমরা মাথা উঁচু করে দাঁড়াচ্ছি। একটা সময় নারীদেরকে ঘর থেকে বের হতে দেয়া হতো না। তাই তারা কোনো কিছুতেই অবদান রাখতে পারতো না। পুরুষরাই সমাজের সবকিছু নিয়ন্ত্রণ করতো। কিন্তু বর্তমানে পুরুষের পাশাপাশি নারীরও সমান ভূমিকা রাখছে দেশের জন্যে। ভবিষ্যত প্রজন্মের জন্যে একটি সুন্দর দেশ রেখে যেতে সকলে একত্রিত হয়ে কাজ করতে হবে
            তিনি গত রোববার সকালে শহরের আক্কাস আলী রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করতে হবে। খেলাধুলা মানুষের শরীর ও মন সতেজ রাখতে সাহায্য করে। বর্তমান সময়ে আমাদের অন্যতম প্রধান সমস্যা হলোÑ মাদক। মাদক থেকে তাদের সকলকে দূরে রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমাদের সমাজে কোনোভাবেই ধর্মের নামে যাতে কেউ জঙ্গিবাদ সৃষ্টি করতে না পারে সে ব্যাপারে লক্ষ্য রাখতে হবে।
            বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এএসএম জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষিকা ইয়াসমিন সাইদ সীমার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা পরিষদ সদস্য মকবুল হোসেন মিয়াজী, ব্যবসায়ী ও রাজনীতিবীদ হাসান লিটন, দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, দৈনিক চাঁদপুর কণ্ঠের ম্যানেজার সেলিম রেজা, দৈনিক ইলশেপাড়ের বার্তা সম্পাদক কেএম মাসুদ প্রমুখ।
            এর আগে সকালে তিনি ক্লেমন একাডেমী ওয়ানডে কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ক্লেমন স্পোটর্সের পরামর্শদাতা শেখ মঞ্জুর কাদের সোহেল, ডিভিশন ম্যানেজার গাজী আলমগীর, চাঁদপুর ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা শামীম ফারুকী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।
            টুর্নামেন্টে ক্লেমন ক্রিকেট একাডেমী চাঁদপুর, ক্লেমন ক্রিকেট একাডেমী নারায়নগঞ্জ ও ক্লেমন ক্রিকেট একাডেমী সিলেট সুরমা অংশগ্রহণ করে। ক্লাব ৩টি পরস্পরের বিরুদ্ধে ৬টি ম্যাচে মুখোমুখি হবে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর