বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
logo
প্রাণের উচ্ছ্বাসে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ সম্পন্ন
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০৮:৫৪:১৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ-২০১৭ পর্যটন নগরী কক্সবাজারে বেশ আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে। ১৫ ফেব্রুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত ৪ দিনব্যাপী এ আনন্দ ভ্রমণে চাঁদপুর প্রেসক্লাবের বিভিন্ন পর্যায়ের সদস্য ও তাদের স্ত্রী-সন্তানরা অংশ নেন। প্রেসক্লাবেব সভাপতি শরীফ চৌধুরী ও সাধারণ সম্পাদক জিএম শাহীন জানান, আনন্দ ভ্রমণে প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ, প্রতিষ্ঠাতা সদস্য, সদস্য, সম্মানিত সদস্য ও আজীবন সদস্য এবং তাদের স্ত্রী-সন্তানসহ মোট ১৪৬জন সদস্য অংশগ্রহণ করেন।
            ১৫ ফেব্রুয়ারি রাতে বিলাসবহুল ৩টি বাস ও একটি প্রাইভেটকারসহ আনন্দ ভ্রমণের যাত্রা শুরু হয়। এরপর ১৬ ফেব্রুয়ারি এক আনন্দময় প্রত্যুষে কক্সবাজারে পৌঁছে ভ্রমণকারী দল। কক্সবাজারের বিলাসবহুল হোটেল সী প্যালেস-এ দু’ রাত তিন দিন অবস্থান শেষে ১৮ ফেব্রুয়ারি চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দিয়ে ভ্রমণকারী দল রাত ১টায় চাঁদপুর পৌঁছে। কক্সবাজারে অবস্থানকালে বিশ্বের সবচেয়ে দীর্ঘতম সমুদ্র সৈকতে ভ্রমণ ছাড়াও ছিলো সমুদ্র ও পাহাড়ের নৈসর্গিক সুন্দর মিতালী পর্যটন স্পট হিমছড়ি ও ইনানী বীচ পরিদর্শন এবং সাফারিপার্ক ভ্রমণ ছিলো অন্যতম। প্রতিটি স্পটে শিশু ও কিশোররা বাঁধভাঙ্গা আনন্দে মাতিয়ে তোলে। তারা পুরো ভ্রমণকে প্রাণবন্ত করে রাখে।
            চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে এ আনন্দ ভ্রমণে অন্যান্যের মধ্যে অংশ নেন প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সদস্য অধ্যাপক আহসানুজ্জামান মন্টু, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, অধ্যক্ষ জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, বিএম হান্নান, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মুনির চৌধুরী, আল ইমরান শোভন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন, মোর্শেদ আলম রোকন, ক্রীড়া সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম, দপ্তর সম্পাদক ফারুক আহম্মদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহবুবুর রহমান সুমন, লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ, আপ্যায়ন ও বিনোদন সম্পাদক জাকির হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইব্রাহিম রনি, আন্তর্জাতিক সম্পাদক রিয়াদ ফেরদৌস, কার্যকরী সদস্য অ্যাডঃ শাহজাহান মিয়া, প্রেসক্লাব সদস্য অধ্যাপক দেলোয়ার আহমেদ, ফণি ভূষণ চন্দ, আবদুল আউয়াল রুবেল, হাবিবুর রহমান খান, রেজাউল করীম, কেএম সালাউদ্দিন, আব্দুল ওয়াদুদ বেপারী রানা, আজীবন সদস্য আলহাজ্ব মোশারফ হোসাইন, এসএম মোর্শেদ সেলিম, এমআই মমিন খান, সম্মানিত সদস্য এমএন সাহাদাত তালুকদার, এমআর হারুন, মোহাম্মদ সাইফুল আজম, এম ফরিদুল ইসলাম উকিল প্রমুখ। চাঁদপুর প্রেসক্লাবেব উল্লেখিত সদস্য ও তাদের পরিবারের স্ত্রী-সন্তান ছাড়াও আনন্দ ভ্রমণে অংশ নেন টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবু, সমাজকল্যাণ সম্পাদক নাছির পাঠানসহ ক’জন আলোকচিত্রী সাংবাদিক। এছাড়া প্রেসক্লাবের আমন্ত্রণে এক দিন পরে প্রেসক্লাব সদস্যদের সাথে আনন্দ ভ্রমণে যুক্ত হন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ এবং চাঁদপুর প্রেসক্লাবের সদস্য ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর