বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
logo
চাঁদপুরের হাইমচরে বিষপানে ২ সন্তানের জননীর আত্মহত্যা
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:৫৭:৫৪
প্রিন্টঅ-অ+
শরীফ চৌধুরী,চাঁদপুর
চাঁদপুরে হাইমচরে পারিবারিক কলহের জেরে ফারজানা আক্তার রুমা (৩৭) নামের ২ সন্তানের জননী আত্মহত্যা করেছে । ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর আলগী (শ্বশুর বাড়ি) কাজি বাড়িতে ঘটনাটি ঘটে। ফারজানা আক্তার রুমা উপজেলার উত্তর আলগী কাজি বাড়ির মহিন হোসেন কাজীর স্ত্রী। তাদের রাতুল (১০) ও জেরিন (৮) নামের সন্তান রয়েছে। 
   ছেলের ভাই কাজী হাবিবুর রহমান কাজী ও আত্মীয় স্বপন জানায়, সকালে রুমার সাথে ঝগড়া হলে স্বামী মহিন তাকে মারধর করে ঘর থেকে বের হয়ে যায়। পরে রুমা অভিমান করে বাড়িতে থাকা কিটনাশক পান করে। বাড়িতে থাকা স্বজনরা রুমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দ্রুত চাঁদপুর নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। 
 
 চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. গোলাম রায়হান জানায়, হাসপাতালে আসার পূর্বেই রুমা মারা যায়। 
    মেয়ের খালু অহিদ জানায়, যৌতুকের টাকার জন্য প্রায়ই স্বামী মহিন মারধর করত ও পাশবর্তী বাড়ির (অজ্ঞাত) মেয়ের সাথে তার সম্পর্ক থাকায় রুমাকে চলে যাওয়ার জন্য বলা হত। এ নিয়ে কয়েকবার শালিশ বৈঠক হয়। রুমাকে মুহিন ও তার পরিবার বিষপান করিয়ে আত্মহত্যার নাটক সৃষ্টি করছে। 
     এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালি উল্লাহ ওলি জানায়, লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর আনা হয়েছে। তদন্ত রিপোর্ট ছাড়া কিছুই বলা যাবে না।
    ঘটনার পরপর মুহিন হোসেন কাজী পলাতক রয়েছে ও পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তারা জানায়। 

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর