শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯
logo
চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সহদেব ঘোষের পরলোকগমন
প্রকাশ : ২৭ জানুয়ারি, ২০১৭ ১১:২৩:৩৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও সদর উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি সহদেব ঘোষ (৪০) আর বেঁচে নেই। গতকাল ২৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে আগরতলার ১টি হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে তিনি পরলোকগমন করেন। সহদেব ঘোষ দীর্ঘদিন ধরে লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। চাঁদপুর পৌরসভার বিগত পরিষদে সহদেব ঘোষ ৭নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। তিনি অত্যন্ত সুনামের সাথে কাউন্সিলরের দায়িত্ব পালন করেছেন।


গত নির্বাচনের পর থেকে সহদেব ঘোষ লিভার জনিত রোগে আক্রান্ত হন। ঢাকা ও চাঁদপুরে বিভিন্ন চিকিৎসকের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন ছিলেন। গত ২৫ জানুয়ারি বুধবার উন্নত চিকিৎসার জন্যে তাঁকে আগরতলায় নিয়ে যাওয়া হয়। মৃত্যুর পূর্বের রাতে তাঁকে আগরতলার একটি হাসপাতালে ভর্তি করানো হয়। গতকাল ভোর রাতে তার অবস্থার অবনতি ঘটে। সকালে তাঁর মৃত্যু হয়। সহদেব ঘোষ দুই বোন, স্ত্রী ও একমাত্র কন্যা সন্তানসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। গতকাল বিকেলে তার মরদেহ শহরের ঘোষপাড়ায় (আদর্শ মুসলিম পাড়া) নিয়ে আসা হলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।


সহদেব ঘোষের মৃত্যুর খবর শুনে ঘোষপাড়ায় ছুটে আসেন চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহম্মেদ, জিপি অ্যাডঃ রুহুল আমিন সরকার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, জেলা পূজ উদ্যাপন পরিষদের আহ্বায়ক প্রফেসর রণজিৎ কুমার বণিক, সদস্য সচিব রাধা গোবিন্দ ঘোষ, প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, পৌর কাউন্সিলর নাছির চোকদার, ফরিদা ইলিয়াস, লায়লা হাসান চৌধুরী, সাবেক কাউন্সিলর হোসেন গাজী, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মফিজুল ইসলাম হাওলাদার, সদর উপজেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধরসহ আরো অনেকে।


সহদেব ঘোষের মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেন পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, উদীচি জেলা সংসদ, ঘোষপাড়া হরি মন্দির কমিটি, ঘোষপাড়া সবুজ সাথী পূজা সংঘ ও দৈনিক সুদীপ্ত চাঁদপুর। পরে সহদেব ঘোষের মরদেহ প্রথমে শ্রী শ্রী কালিবাড়ি মন্দির ও পরে শ্রী শ্রী গোপাল জিউর আখড়ায় নিয়ে রাখা হয়। সবশেষে সন্ধ্যায় চাঁদপুর বাগাদী রোডস্থ মহাশশ্মানে তার শেষ কৃত্য সম্পন্ন করা হয়।


 


ডাঃ দীপু মনি এমপির শোক


চাঁদপুর কণ্ঠ রিপোর্ট


চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সহদেব ঘোষের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। তিনি এক শোক বার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


এদিকে গত ২২ জানুয়ারি রোববার চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মরহুম অ্যাডঃ আশরাফ উদ্দিন আহমেদের স্ত্রী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে...............রাজিউন)। তিনি চাঁদপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ আহছান হাবীবের শাশুড়ি এবং অ্যাডঃ ফয়েজ উদ্দিন আহমেদ আরজুর মাতা। এছাড়া ২৩ জানুয়ারি দিবাগত রাতে ইন্তেকাল করেন সাবেক এমপি এম সফিউল্যাহর বড় ছেলে সফিউল আলম সুমন। তাঁদের মৃত্যুতেও ডাঃ দীপু মনি এমপি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি তাঁদের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


 


পৌর মেয়রের শোক


চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সহদেব ঘোষের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ। তিনি তার বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এক শোকবার্তায় মেয়র বলেন, সহদেব ঘোষ দীর্ঘ সময় আমার পরিষদে ছিলেন এবং জনগণের সেবা করে গেছেন। তিনি খুব নিরিবিলি শান্ত স্বভাবের এবং অত্যন্ত কর্তব্যপরায়ণ ছিলেন। তাঁর মৃত্যুতে আমরা পৌর পরিষদ গভীরভাবে শোকাহত।


 


জেলা পূজা উদ্যাপন পরিষদ


চাঁদপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সহদেব ঘোষের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ। জেলা পূজা উদ্যাপন পরিষদের আহ্বায়ক প্রফেসর রনজিত কুমার বণিক ও সদস্য সচিব বাধা গোবিন্দ ঘোষ সংগঠনের পক্ষ থেকে এ শোক জানিয়েছেন। তাঁরা প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর