মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯
logo
মতলব উত্তরের মেঘনায় বালি উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১
প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৭ ১২:৪৬:৩৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর :মতলব উত্তরের দশানী এলাকায় মেঘনা নদীতে ড্রেজারে বালি উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রাসেল প্রধানিয়া (৩৮) নামে ১জন নিহত হয়েছে। নিহত রাসেল প্রধানিয়া উপজেলার হানিরপাড় গ্রামের মৃত রমজান আলী প্রধানিয়ার ছেলে। সে ছলেমান মেম্বারের মালিকানাধীন আনিকা নামক বালি কাটার ড্রেজারে বাবুর্চির কাজ করত।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে আনিকা নামক বালি কাটার ড্রেজারটি কলাকান্দা ইউনিয়নের মেঘনা নদীর দশানী নামক স্থানে বালি কাটার সময় বোরহান খালাসির পক্ষের লোকজন ট্রলারে করে এসে ড্রেজারে উঠে স্টাফদেরকে লাঠিসোটা ও রড দিয়ে মারধর শুরু করে। স্টাফদের অনেকে তখন নদীতে লাফিয়ে প্রাণ বাঁচালেও হামলায় জাহাজের বাবুর্চি রাসেল ঘটনাস্থলেই মারা যায়। পরে রাসেলকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েআনলে কর্মরত ডাক্তার জান্নাতুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাসেল ১ পুত্র ও ১কন্যা সন্তানের জনক। সেই ঐ পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। বিকেলে নিহতের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মতলব উত্তর থানায় মামলা করেছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুরে প্রেরণ করা হয়েছে।


এ ব্যপারে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন মজুমদার বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এদিকে এ হত্যাকা-কে ভিন্নখাতে প্রবাহিত করতে এলাকার একটি প্রভাবশালী মহল নানাভাবে তৎপরতা চালাচ্ছে।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর