সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
জেলা ছাত্রলীগের নবগঠিত নেতৃবৃন্দের সাক্ষাৎে সুজিত রায় নন্দী
ছাত্রলীগকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে
প্রকাশ : ০৭ জানুয়ারি, ২০১৭ ১২:৪৫:০০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে। এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মীকে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে।
    গতকাল ৬ জানুয়ারি শুক্রবার দুপুরে চাঁদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা সুজিত রায় নন্দীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ কথা বলেন।
    তিনি আরো বলেন, এদেশের ভাষা আন্দোলন থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধসহ সকল মানুষের অধিকার আদায়ের সকল আন্দোলন সংগ্রামে ছাত্রলীগ সাহসী ভূমিকা রেখেছে। ছাত্রলীগ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। চাঁদপুরে ছাত্রলীগের একটি গৌরবময় ইতিহাস রয়েছে। এখানে ছাত্রলীগের যে ঐক্য রয়েছে তা নিয়ে আমরা গর্ব করি। তিনি সেই গৌরবকে ধরে রাখতে জেলা ছাত্রলীগের নব-গঠিত কমিটির সকল পর্যায়ের নেতা-কর্মীর প্রতি অনুরোধ জানান।
    এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, সাবেক যুগ্ম সম্পাদক ফেরদৌস মোরর্শেদ জুয়েল, আতাউর রহমান পাটওয়ারী, বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক হাসিবুল হাসান মুন্না, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শরীফ আহমেদ প্রমুখ। এসময় জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
    এর আগে সুজিত রায় নন্দীর চাঁদপুরে আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ মোটর শোভাযাত্রার মাধ্যমে তাকে বরণ করে নেন। এদিন বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগ পরিবারের পক্ষ থেকে সুজিত রায় নন্দীকে সংবর্ধনা জানানো হয়। এসময় বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন গাজী বিল্লাল সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর