সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯
logo
হাজীগঞ্জের বিভিন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনোত্তর সাক্ষাতে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটোয়ারী
জেলা পরিষদ কার্যালয় হবে মানুষের বিশ্বাসের জায়গা
প্রকাশ : ০৬ জানুয়ারি, ২০১৭ ১৭:৩২:০২
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী বলেছেন, আপনাদের সকলের ভোটে আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আপনাদের মতামতের ভিত্তিতেই আমার পরিষদ পরিচালনা করা হবে। আমি জনগণের উন্নয়নে কাজ করতে চাই। জেলা পরিষদ কার্যালয় হবে মানুষের বিশ্বাসের জায়গা।
    তিনি বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে নির্বাচনোত্তর সাক্ষাতে গিয়ে এসব কথা বলেন। এসময় তিনি বলেন, আমার উপর আপনাদের বিশ^াস রাখার জন্যে আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞ। আপনারা আমার জন্যে দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব ভালো ভাবে পালন করতে পারি। আমি ইউনিয়ন পরিষদের সদস্য থেকে শুরু করে উপজেলা চেয়ারম্যান, মেয়রসহ সকলকে নিয়ে কাজ করবো। সোনার বাংলা গড়ে তুলতে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।
    এসময় তিনি হাজীগঞ্জ পৌরসভার মেয়র আসম মাহবুব উল আলম লিপন ও কাউন্সিলরবৃন্দ, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আ. রশিদ মজুমদার ও ভাইচ চেয়ারম্যানবৃন্দ, বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আ. হাদি মিয়া, কালচো দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, কালচো উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মানিক হোসেন পাটোয়ারী, হাজীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ শফিকুল ইসালাম মীর, হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন লিটু, হাটিলা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জলিলুর রহমান, গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, গন্ধব্যপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বাচ্চু, বড়কুল পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হোসেন গাজী ও বড়কুল পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী কবির হোসেন মিয়াজীসহ সকল ইউনিয়ন পরিষদের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন। এসময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালূ ভূইয়া, য্গ্মু-আহ্বায়ক সালাউদ্দিন মো. বাবর, যুগ্ম-আহ্বায়ক ও যুগ্মা-আহ্বায়ক ঝন্টু দাস, সদস্য অরূপ কর্মকার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক বজু মোল্লা প্রমুখ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর