শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
logo
চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদীর সম্পাদনা
দৈনিক চাঁদপুর খবর পত্রিকার অনুমোদন লাভ
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৬ ১৭:২১:৪৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক সোহেল রুশদীর সম্পাদনায় নিয়মিত প্রকাশিত সাপ্তাহিক চাঁদপুর খবর পত্রিকাটি দৈনিক চাঁদপুর খবর হিসেবে অনুমোদন লাভ করলো। গতকাল বৃহস্পতিবার  ২২ ডিসেম্বর চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক মোঃ আবদুস সবুর মন্ডল আনুষ্ঠানিকভাবে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার ডিক্লারেশনের কপি পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাক্ষর সোহেল রুশদীর নিকট তুলে দেন। পত্রিকার ডিক্লারেশন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, আমি খুবই আনন্দিত যে সাপ্তাহিক চাঁদপুর খবর পত্রিকাটি দৈনিক হিসেবে অনুমোদন পেলো। এ জন্য শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা জানাচ্ছি চাঁদপুর জেলা প্রশাসন, স্পেশাল ব্র্যাঞ্চ বাংলাদেশ পুলিশ রাজারবাগ ঢাকা, জেলা পুলিশ সুপার কার্যালয়, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর এএসপি সার্কেল (বর্তমানে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত), চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ, রাজনৈতিক নেতৃবৃন্দ, চাঁদপুর প্রেসক্লাব, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, জেলা ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন, সাংবাদিক নেতৃবৃন্দ, স্থানীয় পত্রিকার সম্পাদকদের প্রতি। আগামী দিনে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পথচলায় সবার সহযোগিতা কামনা করছি। পত্রিকাটি সবসময় জনগণের মুখপাত্র হিসেবে কাজ করতে পারে সে দোয়া চাচ্ছি ।
    এ  সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদ হোসেন, চাঁদপুর জেলা আইনজীবী সমতিরি সভাপতি অ্যাডভোকেট সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ইকরাম চৌধুরী, সাবেক সভাপতি  ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক শহীদ পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক আব্দুর রহমান, দৈনিক চাঁদপুর প্রবাহের বার্তা সম্পাদক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আল-ইমরান শোভন, দৈনিক আলোকিত চাঁদপুর সম্পাদক মোঃ জাকির হোসেন, দৈনিক চাঁদপুর জমিনের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ মাসুদ আলম, চাঁদপুর জেলা ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ, দৈনিক মতলব আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার উপদেষ্টা ও  জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল প্রমুখ ।
    জানা গেছে, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর সোহেল রুশদী দীর্ঘ দুই যুগ যাবৎ সাংবাদিকতা করে আসছেন । তিনি ১৯৯৫ সালে চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বিএসএস ডিগ্রী লাভ করেন। তিনি জাতীয় দৈনিক জনকণ্ঠ, দৈনিক খবর, স্থানীয় দৈনিক চাঁদপুর দর্পণ, দৈনিক চাঁদপুর সংবাদসহ বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। বর্তমানে তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল বিজয় টিভির স্টাফ রিপোর্টার ও জাতীয় দৈনিক খবরপত্রের স্টাফ রিপোর্টার পদে কর্মরত রয়েছেন। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে  রয়েছেন। এর উল্লেখযোগ্য হলো  ঃ শাহতলী জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির সভাপতি, শাহতলী কামিল মাদরাসার গভনির্ং বডির সহ-সভাপতি, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, চাঁদপুর মুক্তিযুদ্ধ বিজয় মেলার যুগ্ম মহাসচিব, রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, চাঁদপুর ডায়াবেটিস হাসপাতালের আজীবন সদস্য, সাহিত্য একাডেমির আজীবন সদস্য, শাহতলী বাজারস্থ মরহুম ছমির উদ্দিন কারী ওয়াকফ এষ্টেট-এর পরিচালনা কমিটির সভাপতি, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যলয় ম্যানেজিং কমিটির সভাপতি, ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদোৎসাহী সদস্যসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করছেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর