শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
logo
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধির প্রতিপালন বিষয় মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল
সুষ্ঠু পরিবেশে নির্বাচন নিশ্চিতকরণে সকলের সহযোগিতা প্রয়োজন
প্রকাশ : ২৩ ডিসেম্বর, ২০১৬ ১৭:১০:৩৬
প্রিন্টঅ-অ+
চাঁদপুর জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি বিষয়ক সভা গতকাল বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডলের সভাপতিত্বে ও জেলা নির্বাচন অফিসার আতাউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, সদর উপজেলা নির্বাচন অফিসার মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা ওচমান গণি পাটওয়ারী, অ্যাড. নুরুল আমিন রুহুল।
    জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল তার বক্তব্যে বলেন, নির্বাচন একটি দৌড় প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় সকল প্রতিযোগি বিজয়ী হবে না। বিজয় মাল্য যে কোনো একজনের গলায় পরবে। তাই সুষ্ঠু পরিবেশে নির্বাচন নিশ্চিত করণে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।
    তিনি বলেন, আমার ভোটাররা শক্তিশালী লোক। তাদের কেউ হুমকি-ধমকি দিবে এটা মেনে নেয়া যায় না। তারা সরকারি আইনধারা নিয়ন্ত্রিত জন প্রতিনিধি। আমাদের কাজ হলো হলো নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা। সুষ্ঠু পরিবেশে ভোট গ্রহণে আমাদের সর্বাত্মক প্রস্তুতি রয়েছে। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমানে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকবে।
    অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, কেউ যদি বলে ভোট কেন্দ্র দখল করা হবে তবে সেটি হাস্যকর মনে হয়। কিন্তু কোনো অনাকাঙ্খিত ঘটনা যাতে না ঘটে তা নিশ্চিত করতে আমাদের সকল ধরণের প্রস্তুতি রয়েছে।
    তিনি আারো বলেন, কোনো ভোটার যদি হুমকির শিকার হয় তবে ওই ভোটারকে নিজে এসে পুলিশের কাছে অভিযোগ করতে হবে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থ নিবো। এ নির্বাচনের ভোটার অনেক শক্তিশালী। কারণ তারা সরকারের একটি অংশ। প্রত্যেক ভোটার নির্বাচিত জনপ্রতিনিধি।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর