শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
মতলব দক্ষিণে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধ দিবস উপলক্ষে মানববন্ধন ও র‌্যালিতে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার
দুর্নীতি প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৬ ১০:০৫:০৪
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার বলেছেন, দুর্নীতি সমাজকে ধ্বংস করছে, আমাদের যার যার অবস্থান থেকে দুর্নীতি প্রতিরোধ করতে হবে। সমাজ রাষ্ট্র থেকে এর নির্মূল করতে হলে সকলকে এগিয়ে আসতে হবে এবং যথাযথ ভূমিকা রাখতে হবে। তিনি গত ১২ ডিসেম্বর সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধ দিবস উপলক্ষে  উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মানববন্ধন ও র‌্যালির প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে  ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সাংবাদিক রোটাঃ গোলাম সারওয়ার সেলিমের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, ফরিদগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক রুহুল আমিন খান,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্যাহ ছায়েদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহিম খান, সাবেক সিভিল সার্জন ডাঃ আব্দুল মতিন পাটোয়ারী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্যাপিকা উম্মে সালমা। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুক্তার আহম্মদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রয়মনেননেছা মহিলা কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা (ভারপ্রাাপ্ত) ফারহানা আক্তার রুমা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র র্বমন, মতলব প্্েরসক্লাবের সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাসসহ মতলব ডিগ্রী কলেজ, রয়মনেন নেছা মহিলা কলেজ ও মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ, বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধীজন, সংবাদিকবৃন্দ। পরে বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে কলেজ গেট হয়ে পুনরায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর