শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
ফরিদগঞ্জে ছাত্রদলের কমিটি গঠন নিয়ে তোলপাড়
একদিনে ১৪ ইউনিয়ন কমিটির ঘোষণার পর সংবাদ সম্মেলনে প্রত্যাখান
প্রকাশ : ১৬ ডিসেম্বর, ২০১৬ ১০:০২:৪৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: সম্মেলন ছাড়াই ফরিদগঞ্জে একদিনে জাতীয়তাবাদী ছাত্রদলের ১৪ ইউনিয়ন কমিটি গঠন নিয়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। গত ১৪ ডিসেম্বর চাঁদপুরের একটি স্থানীয় পত্রিকায় প্রেসবিজ্ঞপ্তি আকারে কমিটি গঠন সংক্রান্ত সংবাদ প্রকাশের পর গতকাল ১৫ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়কসহ নেতৃবৃন্দ পাল্টা সংবাদ সম্মেলন করে তা প্রত্যাখ্যান করেছেন।
    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান। এতে বলা হয়, প্রেসবিজ্ঞপ্তি আকারে প্রকাশিত সংবাদে উপজেলা ছাত্রদলের আহ্বায়কসহ ৬জন যুগ্ম আহ্বায়কের নাম ব্যবহার করে অনুমোদনের নামে যে কমিটি প্রকাশ করা হয়েছে, তা  ভিত্তিহীন। এর মধ্যে যুগ্ম আহ্বায়ক ইলিয়াছ গাজী কর্মের কারণে বর্তমানে প্রবাসে, অসুস্থতার কারণে নুরে আলম ঢাকায় চিকিৎসাধীন এবং মিথ্যা মামলার দায়ে মেহেদী হাসান মঞ্জু ফেরারী। ফলে দল বিচ্যুত ছাত্রদলের নেতারা জুয়ার টাকা সংগ্রহ করতেই সম্পূর্ণ সাংগঠনিক নিয়মের ব্যাত্যয় ঘটিয়ে কমিটি ঘোষণার নামে তামাশা করেছেন। তাছাড়া পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা না করে বা সম্মেলন না করে কমিটির ঘোষণা উদ্দেশ্যমূলক। বিষয়টি তারা জেলা ও কেন্দ্রীয় ছাত্রদলের নেতৃবৃন্দকে অবহিত করেছেন। তাই অগঠনতান্ত্রিক আচরণের কারণে ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম নান্টুসহ এর সাথে সংশ্লিষ্টদেরকে দল থেকে বহিঃস্কারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।
    এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সোহেল খান, এমএ কাইয়ুম, উপজেলা যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টিপু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকবাল পাটওয়ারী, শ্রমিক দলের সভাপতি আজিম খান। এছাড়া  বিভিন্ন ইউনিয়নের ছাত্রদলের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর