শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯
logo
বেগম রোকেয়া দিবসে পৌরসভার জেন্ডার কমিটির র‌্যালী ও সভায় মেয়র নাছির উদ্দিন আহমেদ
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৬ ১৪:৫৭:৩০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: বেগম রোকেয়া দিবস উপলক্ষে জেন্ডার এ্যাকশন প্লানের আওতায় চাঁদপুর পৌরসভার জেন্ডার কমিটির আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৯ ডিসেম্বর শুক্রবার সকালে চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের নেতৃত্বে শহরে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি পৌরসভার সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ শেষে পৌরসভার সামনে এসে বেগম রোকেয়ার তাৎপর্য নিয়ে সভায় মিলিত হয়। সভায় মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, নারী জাগরণকে অনেক এগিয়ে নিয়েছেন বেগম রোকেয়া। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের প্রধানমন্ত্রী, বিরোধী দলীয় নেত্রী ও স্পীকারসহ অনেক স্থানেই নারীরা নেতৃত্বে দিচ্ছেন। পুরুষের চেয়ে নারীরা এখন অনেক বেশি কাজ করছে।
চাঁদপুর পৌরসভার জেন্ডার কমিটির আহ্বায়ক ও মহিলা কাউন্সিলর আয়েশা রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর রহমান ঢালী, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, পৌর সচিব আবুল কালাম ভূঁইয়া  প্রমুখ।
    চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাধারণ সম্পাদক মোঃ মফিজুল ইসলাম ও প্রশাসনিক কর্মকর্তার পরিচালনায় উপস্থিত ছিলেন কাউন্সিলর আলহাজ¦ শাহআলম বেপারী, নাছির চোকদার, বিল্লাল হোসেন মাঝি, হাবিবুর রহমান দর্জি, মহিলা কাউন্সিলর শাহনাজ আলমগীরসহ পৌর কর্মচারী ও পৌরসভার পরিচালনাধীন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ শিক্ষার্থীগণ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর