বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
logo
মুক্তিযুদ্ধের বিজয় মেলার ৮ম দিন
চাঁদপুর সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংস্কৃতিক পরিবেশনা
প্রকাশ : ০৯ ডিসেম্বর, ২০১৬ ১০:১২:১১
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: মাসব্যাপি মুক্তিযুদ্ধের বিজয় মেলার ৮ম দিনে নাট্য ও সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় চাঁদপুর সম্মিলিত সাংস্কৃতিক জোটের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৮ ডিসেম্বর বৃহস্পতিবার রাত ৮টায় সাংস্কৃতিক ও নাট্য পরিষদের ব্যবস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে সংগঠনের নেতৃবৃৃন্দের হাতে বিজয় মেলার সম্মাননা কেস্ট তুলে দেন মেলার কর্তৃপক্ষ। সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সাংস্কৃতিক ও নাট্য পরিষদের আহ্বায়ক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকারের সভাপতিত্বে এবং সদস্য সচিব শরীফ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, বিজয় মেলার চেয়ারম্যান অ্যাডঃ জহিরুল ইসলাম, সংগঠনের সাধারণ সম্পাদক অ্যাডঃ বদিউজ্জামান কিরণ।  
    এসময় মঞ্চে উপস্থিত ছিলেন, মেলার মাঠ ও মঞ্চের আহ্বায়ক হারুন আল রশীদ, পুরাণ বাজার উদয়ন সংগীত বিদ্যালয়ের অধ্যক্ষ গৌরাঙ্গ সাহা, অনুপম নাট্য গোষ্ঠির সাধারণ সম্পাদক গোবিন্দ মন্ডল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের পরিচালক (অনুষ্ঠান) ইয়াহিয়া কিরণসহ সংগঠনের কর্মকর্তারা।    
    সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেনম, ইতু চক্রবর্তী, গৌরাঙ্গ সাহা, কৃষ্ণা সহা, রূপালী চম্পক, তাহমিনা হারুন, অনিতা নন্দী, রুমা সরকার, মৃণাল সরকার, পীযূষ কান্তি রায় চৌধুরী, শাওন সাথী মজুমদার, সৈকত মজুমদার সিজার, বিশ^জিত কর রানা, খোকন মজুমদার, প্রেরণা দেবসহ সম্মিলিত সাংস্কৃতিক জোটভুক্ত সংগঠনের শিল্পীর নৃত্য পরিবেশন করে। আগুনের পরশমনি এই সমবেত গানটির সাথে বিজয় মেলার ২৫ বছর উপলক্ষে সম্মিলিত সাংস্কৃতিক জোট মোমবাতি প্রজ্জ্বলন করে। বিজয় মেলাকে চাঁদপুর মুক্ত দিবসে বরণ করে নেয়।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর