শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯
logo
চাঁদপুর স্টেডিয়ামে কাবাডি টুর্নামেন্টের উদ্বোধনীতে পুলিশ সুপার শামসুন্নাহার
খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে জেলাকে মাদক মুক্ত করতে চাই
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৬ ১৪:২৪:৫৭
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: চাঁদপুর স্টেডিয়ামে ক্রীড়া মাসের কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলা পুলিশ ও নিলুফা অফসেট প্রেসের পৃষ্টপোষকতায় গতকাল বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার শামসুন্নাহার। উদ্বোধনকালে তিনি তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকা-ের মাধ্যমে চাঁদপুর জেলাকে মাদকমুক্ত করতে চাই। সকলে মিলে আমরা চাঁদপুরকে ভালো জেলা হিসেবে পরিচিত করতে চাই। এ জেলার সকলের মধ্যে সম্প্রীতি ও সৌহাদ্য ধরে রাখতে হবে।


তিনি আরো বলেন, যে কোনো ক্রান্তিলগ্নে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, খেলায় অংশগ্রহণকারী খেলোয়াড়দের নিয়মশৃঙ্খলা মেনে চলতে হবে। আমরা খেলাধুলার মাধ্যমে ভালো খেলোয়াড় তৈরি করে চাঁদপুরের একজন খেলোয়াড়কে জাতীয় পর্যায়ে দেখতে চাই। গ্রামীণ খেলাধুলার ধারাবাহিকতা ধরে রাখতে হবে আমাদের।


জেলা ক্রীড়া সংস্থার কাবাডি উপ-কমিটির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য আলহাজ্ব ওমর পাটওয়ারীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সুভাষ চন্দ রায় ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী।


জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ড. শহীদ হোসেন চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাহির হোসেন পাটওয়ারী, মনোয়ার চৌধুরী, মোহাম্মদ আলী জিন্নাহ, অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, তপন চন্দ, তমাল ঘোষ, শরীফ মোহাম্মদ আশরাফুল হক, শামিম ফারুকীসহ বিভিন্ন ক্লাবের কর্মকর্তাগণ। টুর্নামেন্টে অংশ নিয়েছে ৮ উপজেলা। দলগুলো হলো : শাহারাস্তি, মতলব দক্ষিণ, হাজীগঞ্জ, কচুয়া, মতলব উওর, হাইমচর, ফরিদগঞ্জ ও চাঁদপুর সদর উপজেলা কাবাডি দল।


উদ্বোধনী খেলায় অংশ নেয় ফরিদগঞ্জ ও মতলব উত্তর। খেলায় মতলব উত্তরের সাথে ৪০ পয়েন্টের ব্যবধানে জয়লাভ করে ফরিদগঞ্জ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর