বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০
logo
বিজয় মেলার ৪র্থ দিন
চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের সাংস্কৃতিক অনুষ্ঠান
প্রকাশ : ০৫ ডিসেম্বর, ২০১৬ ১১:৩৯:৩৩
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: মুক্তিযুদ্ধের বিজয় মেলার ৪র্থ দিনে চাঁদপুর সাংস্কৃতিক চর্চ্চা কেন্দ্রের মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। গতকাল রোববার রাত ৮টায় সাংস্কৃতিক ও নাট্য পরিষদের ব্যবস্থাপনায় চাঁদপুর সাংস্কৃতিক চর্চ্চা কেন্দ্রের অনুষ্ঠানের পূর্বে সংগঠনের নেতৃবৃন্দের হাতে বিজয় মেলার সম্মাননা ক্রেস্ট তুলে দেন বিজয় মেলা কর্মকর্তারা। সাংস্কৃতিক অনুষ্ঠানের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিজয় মেলার স্টিয়ারিং কমিটির সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ।   
    মেলার মহাসচিব ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের আহ্বায়ক শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে এবং মাঠ ও মঞ্চের আহ্বায়ক হারুন আল রশীদের পরিচালনায় বক্তব্য রাখেন, স্মৃতিচারণ উপ-পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, সদস্য সচিব মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী মাস্টার, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্যাহ অলি।  
    এসময় উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক ও নাট্য পরিষদের আহ্বায়ক তপন সরকার, সদস্য সচিব শরীফ চৌধুরী, সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের সদস্য সচিব ইয়াহিয়া কিরণ, সাহিত্য ও সাংস্কৃতি পরিষদের যুগ্ম আহ্বায়ক পীযূষ কান্তি রায় চৌধুরী।
    সাংস্কৃতিক ও নাট্য পরিষদের সদস্য সচিব শরীফ চৌধুরীর পরিচালনায় সঙ্গীত পরিবেশন করেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্যাহ অলি, সঙ্গীত শিল্পী গোলাম মোস্তফা রতন, কৃষ্ণা সাহা, ইতু চক্রবর্তী, তাহমিনা হারুন, অনিতা নন্দী, শাওন সাথী, মৃণাল সরকার, বিশ্বজিৎ কর রানা, রাজিব চৌধুরী, শুভ্ররক্ষিত, এমএইচ বাতেন, আফসার বাবু, সৈকত মজুমদার সিজারসহ আরো অনেকে। নৃত্য পরিবেশন করে নৃত্যধারা, রংধনু, স্বপ্নকুঁড়ি ও চাঁদপুর মঞ্চের নৃত্য শিল্পীরা।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর