সোমবার, ২৫ জানুয়ারি ২০২১
logo
নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় সভায় ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি
উগ্র জঙ্গিগোষ্ঠীদের প্রতিরোধে সকলকে একযোগ কাজ করতে হবে
প্রকাশ : ০৪ ডিসেম্বর, ২০১৬ ১১:০১:৩৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: গতকাল শনিবার মতলব উত্তর উপজেলার মোহনপুরে নিজ বাসভবনে নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।
    তিনি বলেন, দেশে জঙ্গী হামলা প্রসঙ্গে বলেন, দেশের অর্থনৈতিক ও উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্থ করতে একটি মহল বিশেষ সন্ত্রাসী হামলাসহ জঙ্গিবাদের সৃষ্টি করছে। আসলে তারা জানেন না জঙ্গিবাদ করে দেশকে অস্থিতিশীল করা যাবে না। আওয়ামী লীগ সরকার শহর থেকে শুরু করে গ্রামীণ পর্যায়ে পৌছে দিচ্ছে উন্নয়নের জোয়ার। এ উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে উগ্র জঙ্গিগোষ্ঠী দেশে আইন-শৃংখলা ব্যাঘাত সৃষ্টি করে যাচ্ছে। তাই উগ্র জঙ্গিগোষ্ঠীদের প্রতিরোধে সকলকে একযোগ কাজ করতে হবে।
    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, মতলব দক্ষিন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জর্জ, মতলব উত্তর উপজেলা ইউপি চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি ও মোহনপুর ইউপির স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান সামছুল হক চৌধুরী বাবুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী ও সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম হাওলাদার, আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লা সরকার, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লা, কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার, আওয়ামী লীগ নেতা মনজুর মোর্শেদ স্বপন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরীফ, জেলা পরিষদের নির্বাচনে সদস্য প্রার্থী গাজী মুক্তার হোসেন, মানিক দর্জি ও আঃ রব প্রধান, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাব্লু , মতলব উত্তর ছাত্রলীগের আহবায়ক মিনহাজ উদ্দিন খান,  যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আল-আমিন ফরাজী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, ছাত্রলীগ নেতা মনিরসহ নেতৃবৃন্দ।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর