বুধবার, ০৮ এপ্রিল ২০২০
logo
জেলা প্রশাসক কার্যালয়ের উচ্চমান সহকারী মাসুদ আলমের জানাজা ও দাফন সম্পন্ন
প্রকাশ : ০১ ডিসেম্বর, ২০১৬ ১০:৪২:৪৯
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের ট্রেজারী শাখার উচ্চমান সহকারী মোঃ মাসুদ আলমের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। গতকাল ৩০ নভেম্বর বুধবার সকালে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন সদর উপজেলা জামে মসজিদের খতিব মুফতি কেফায়েত উল্লাহ।
জানাজায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডঃ জহিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আঃ রশিদ সরদার, মরহুমের বড় ভাই ও জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মোঃ শাহ্ আলম মিয়া প্রমুখ।
নামাজ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল বলেন, জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীই সরকারের অংশ। জেলা প্রশাসক কার্যালয়ের সকল কর্মকা-ে তাদের সহযোগিতা রয়েছে। তারা নিজের পরিবারকে সময় না দিয়ে প্রশাসনকে সময় দিচ্ছে। চাঁদপুরের জেলা প্রশাসনের দায়িত্বরত সকল কর্মকর্তা-কর্মচারীদের মাঝে সুসম্পর্ক রয়েছে। আজকে আমরা যারা জানাজা পড়তে এসেছি তিনি আমাদের একজন সফল সহযোদ্ধা ছিলেন। জেলা প্রশাসনে দায়িত্বরত সবার সাথেই তার সুন্দর সম্পর্ক ছিলো। তিনি একজন দায়িত্বশীল ভালো মানুষ ছিলেন। আজকে তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি। আল্লাহ্ যেনো তাকে বেহেস্ত নসীব করেন।
এছাড়াও জানাজা পূর্ব মরহুম মাসুদ আলমের বড় ভাই ও জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মোঃ শাহ্আলম মিয়া পরিবারের পক্ষ থেকে যে কেনো ভুল-ক্রটির জন্য ভাইয়ের পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করেন। পরে মরহুমের গ্রামের বাড়ি ৫নং রামপুর ইউনিয়নের ছোটসুন্দর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, মরহুম মোঃ মাসুদ আলম সাড়ে ৩ বছর পূর্বে ব্রেন স্ট্রোক করে প্যারালাইসিস অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ২৯ নভেম্বর রাত ১টা ৫৫ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর