বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
logo
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ফরিদগঞ্জে গুলিবিদ্ধসহ আহত ৩
প্রকাশ : ২৪ নভেম্বর, ২০১৬ ১১:০৬:১০
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: ফরিদগঞ্জে এক স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের ঘটনার প্রতিবাদ করায়  প্রতিবাদকারীদের উপর হামলা ও গুলি ছোড়ার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় সৈয়দ আহাম্মদ (৫২) নামে একজন গুলিবিদ্ধহসহ তিন জন আহত হয়েছে। এ সময় একটি রাম দা উদ্ধার করে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ ব্যাপারে  ফরিদগঞ্জ থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। ঘটনাটি বুধবার রাতে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের রামপুর বাজারে ঘটে।
    আহত সৈয়দ আহাম্মদ জানায়,‘ওই এলাকার সাবেক ইউপি চেয়ারম্যান খাজে আহাম্মদ ভূঁইয়ার ছেলে আলাউদ্দিন(২৪)সহ তিন যুবক একই এলাকার দশম শ্রেণির এক ছাত্রীকে বুধবার বিকেলে ইভটিজিং করে। ঘটনা দেখে তিনিসহ স্থানীয় লোকজন এর প্রতিবাদ  করে। এর প্রেক্ষিতে আলাউদ্দিন ভূঁইয়া ও যুবলীগ নেতা এমরান ভূঁইয়া তার লোকজন নিয়ে রাত ৮টার দিকে রামপুর বাজারে তাদের ওপর হামলা করে। এসময় তারা পিস্তল দিয়ে তাদের ওপর গুলি ছুড়ে এবং দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে তার পায়ে গুলিবিদ্ধ হওয়া ছাড়াও তার পুত্র আলাউদ্দিন (২৭) এবং মহিউদ্দিন (৫৫) আহত হয়। আহতরা জানায়, হামলাকারীরা প্রায় ২০ রাউন্ড গুলি ছুড়ে। রামপুর বাজারের ব্যবসায়ী আ: রশিদ ও আবু তাহের কালু  জানান, বাজারে তারা গুলির মতো আওয়াজ শুনেছেন।
    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আসাদুজ্জামান জুয়েল জানান, সৈয়দ আহাম্মদ নামে একজন হাতে গুলিবিদ্ধ হয়। এছাড়া আরো দুইজন আহত হয়। তাদেরকে চাঁদপুর রেফার করা হয়েছে।
    ঘটনার ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, গুলির বিষয়টি তারা এখনো নিশ্চিত নয়। তবে ঘটনার সংবাদ পেয়ে পুলিশ রামপুর বাজারে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এসময় একটি রাম দা উদ্ধার করার কথা স্বীকার করেন।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর