বুধবার, ১৩ নভেম্বর ২০১৯
logo
চাঁদপুর ক্লাব মাঠে লন টেনিস ও স্নুকার টুর্নামেন্টের শুভ উদ্বোধনে সচিব এনএম জিয়াউল আলম
আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত ক্রীড়ামনা
প্রকাশ : ২৩ নভেম্বর, ২০১৬ ০৯:৪৮:১৫
প্রিন্টঅ-অ+
চাঁদপুর ওয়েব
চাঁদপুর: চাঁদপুর ক্লাব মাঠে লন টেনিস ও স্নুকার টর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। গতকাল ২২ নভেম্বর রাতে প্রধান অতিথি হিসেবে স্নুকার টুর্নামেন্টের উদ্বোধন করেন সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের (সমন্বয়ক ও সংস্কার) সচিব এনএম জিয়াউল আলম এবং লন টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করেন চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ রুহুল আমীন।
    মন্ত্রী পরিষদ বিভাগের (সমন্বয়ক ও সংস্কার) সচিব এনএম জিয়াউল তার বক্তব্যে বলেন, আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ক্রীড়ামনা। তিনি দেশের ক্রীড়া ক্ষেত্রের অগ্রগতির জন্য অনেক কর্মসূচি বাস্তবায়ন করে যাচ্ছেন। আমাদের সন্তানদের ক্রীড়ামনা করে তুলতে হবে।
    তিনি আরো বলেন, চাঁদপুরের ক্রীড়া সংগঠন ও ক্রীড়াবিদদের মাঝে যে উৎসাহ সৃষ্টি হয়েছে তা ধরে রাখতে হবে। জেলা প্রশাসক সহ ক্রীড়া মাসের সাথে জড়িত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।  আমি এ আয়োজনের সার্বিক মঙ্গল কামনা করছি।
    চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ রুহুল আমীন তার বক্তব্যে বলেন, আমাদের তরুণ প্রজন্মকে যদি খেলাধুলাকে উৎসাহিত করাতে পারি, তবে তারা মাদকসহ সকল অপরাধ থেকে দূরে থাকবে। তাই আমাদের যুব সমাজকে ক্রীড়ামনা করে তুলতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার ক্রীড়াকে অনেক গুরুত্ব দিচ্ছে। আমাদের শিশু-কিশোরদের যদি আমরা ক্রীড়ামনা করে তুলতে পারি তবে তারা দেশ ও জাতির জন্য গৌরব বয়ে আনবে। এজন্য রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সমাজসেবকদের এগিয়ে আসতে হবে। আমি চাঁদপুরের এ ক্রীড়া মাসের সার্বিক মঙ্গল কামনা করছি।
    চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মণ্ডলের সভাপ্রধানে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেনীর জেলা প্রশাসক আমিনুল আহসান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, লন টেনিস উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ আলী জিন্নাহ।
    এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা (সার্বিক) মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাৎ হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, ফুটবল উপ-কমিটির সাধারণ সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী, লন টেনিস উপ-কমিটির সদস্য সচিব শরীফ মোঃ আশরাফুল হক।

চাঁদপুর : স্থানীয় সংবাদ এর আরো খবর